বিজ্ঞাপন

ভৈরবে অটোরিকশা চালকদের সংঘর্ষে নিহত ১

December 21, 2019 | 6:59 pm

লোকাল করেসপন্ডেন্ট

ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা চালকদের সংঘর্ষে দুলাল মিয়া (৪৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। সংঘর্ষে আহত হয়েছেন অন্তত আরও চারজন।

বিজ্ঞাপন

এরা হলেন— মিলন মিয়া (৫০), তার ভাই আঙ্গুর মিয়া (৫২), স্বজন জামাল মিয়া (২৭) ও সাগর মিয়া (২২)। আহতদের মধ্যে মিলন মিয়াকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার শিমুলকান্দি গ্রামে এই সংঘর্ষ হয়।

স্থানীয়রা জানান, গত শনিবার (১৪ ডিসেম্বর) শ্রীনগর গ্রামে এই ঘটনার সূত্রপাত হয়। স্ট্যান্ডে অটোরিকশার সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে মিলন মিয়ার ছেলে রুবেল মিয়ার সঙ্গে শিমুলকান্দি গ্রামের নাথপাড়ার ফুল মিয়ার কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে গড়ায়। ওই ঘটনায় বৃহস্পতিবার ফুল মিয়ার লোকজন রুবেল মিয়াকে মারধর করে।

বিজ্ঞাপন

বিষয়টি মীমাংসা করতে আজ মিলন মিয়া তার স্বজন নিয়ে ফুল মিয়ার বাড়িতে যান। ফুল মিয়ার পরিবারের সদস্যরা তাদের মারধর করেছেন— এমন খবর ছড়িয়ে পড়লে রুবেল আরও কয়েকজনকে নিয়ে ফুল মিয়ার বাড়িতে হামলা চালান। এতে দুলাল মিয়া গুরুতর আহত হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান স্থানীয়রা।

এ প্রসঙ্গে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার বলেন, দফায় দফায় সংঘর্ষ এবং একজন নিহত হওয়ার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ওই এলাকায় নতুন করে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন