বিজ্ঞাপন

‘চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে’

December 24, 2019 | 10:27 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) প্রফেসর রশিদউদ্দিন আহমেদ সেমিনার হলে বিএসএমএমইউ’র নিউরোসার্জারি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

উপাচার্য বলেন, রোগীরা চিকিৎসকদের কাছে অনেক আশা নিয়ে আসেন। আন্তরিকতার সঙ্গে চিকিৎসাসেবা দান, সুন্দর আচরণ ও ব্যবহার এবং ভালোবাসা দিয়ে রোগীর মন জয় করতে হবে। সবাইকেই নিজ নিজ স্থান থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। প্রত্যেককে নিজের বিবেকের কাছে প্রশ্ন করতে হবে। তবেই সততার সঙ্গে দায়িত্ব পালনের পথ সুগম হবে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউরোসার্জারি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. এ টি এম মোশারেফ হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসএমএমইউ উপউপাচার্য অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদারসহ নিউরোসার্জারি বিভাগের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা।

সারাবাংলা/এসবি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যৌথবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহততাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে?— কাদেরকে রিজভীর প্রশ্নরাখাইনে রোহিঙ্গাদের গ্রহনযোগ্যতা ও আরাকান আর্মিব্যাটারিচালিত যানবাহন বন্ধের ঘোষণায় সিপিবি’র ক্ষোভভিয়েতনাম মুক্তিসংগ্রামের অবিসংবাদিত কিংবদন্তি হো চি মিনমেট্রোরেলে ভ্যাট যাত্রীর ওপর চাপবে, পুনর্বিবেচনার অনুরোধ‘বৈষম্যমূলক’ পেনশন ব্যবস্থা প্রত্যাহারের দাবি বুয়েট শিক্ষকদের‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধবিজয়ীদের ‘এসএমই উদ্যোক্তা পুরস্কার’ দিলেন প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন