বিজ্ঞাপন

ভেকু মেশিনের ধাক্কায় মোটরসাইকেলে ৩ আরোহীর মৃত্যু

January 29, 2020 | 1:14 am

লোকাল করেসপন্ডেন্ট

হিলি (দিনাজপুর): দিনাজপুরের বিরামপুরে রাস্তায় কালভার্ট নির্মাণের কাজে নিয়োজিত একটি ভেকু মেশিনের (মাটি কাটার জন্য ব্যবহৃত যন্ত্র) ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী মারা গেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত ১১টার দিকে বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। দুর্ঘটনায় প্রাণ হারানো তিন জন হলেন— নবাবগঞ্জ উপজেলা স্বপ্নপূরী সেগুনবাগান এলাকার সাইদুর রহমানের ছেলে সুজন (৩৭), সেতাবুল ইসলামের ছেলে ওসমান গনি (৩০) ও একই গ্রামের বিপ্লব হোসেন (৩০)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেলে করে তিন জন নবাবগঞ্জ যাচ্ছিলেন। পথে রাস্তায় কালভার্ট নির্মাণ কাজে নিয়োজিত একটি ভেকু মেশিন দ্রুতগতিতে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যান।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর আহত অবস্থায় মোটরসাইকেলের আরেক আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ওসি মনিরুজ্জামান জানান, তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মরদেহগুলো সকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন