বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে তরুণী গণধর্ষণ: আসামি জাকির রিমান্ডে

February 9, 2020 | 8:07 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে (১৭) বছরের এক তরুণীকে গণধর্ষণের মামলার আসামি জাকির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

রোববার (৯ ফেব্রুয়ারি) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহীনুর রহমান আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন।

রিমান্ড আবেদনে বলা হয়, মামলার আসামিদের মধ্যে জাকিরকে গ্রেফতার করা সম্ভব হলেও তার সহযোগী মো. শান্ত, শাকিল আহমেদ শান্ত ও হানিফসহ অজ্ঞাতনামা বাকি আসামিদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদের গ্রেফতারের লক্ষ্যে এবং মামলার ঘটনার বিষয়ে আরও তথ্য উদঘাটনের লক্ষ্যে আসামির রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

এর আগে, গত ৭ ফেব্রুয়ারি যাত্রাবাড়ীর সামাদনগর কবরস্থান রোড এলাকায় গণধর্ষণের শিকার হন ওই তরুণী। তিনি স্থানীয় একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। ওই দিন কাজ শেষে বাসায় ফেরার সময় আসামিরা তার পথরোধ করে মারধর করে এবং অস্ত্র দেখিয়ে তাকে নির্জন একটি স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

বিজ্ঞাপন

পরদিন ৮ ফেব্রুয়ারি ওই তরুণী যাত্রাবাড়ী থানায় চার আসামির নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুই জনকে আসামি করে মামলা দায়ের করেন। একই দিন সন্ধ্যায় ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

সারাবাংলা/এআই/এইচএম/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন