বিজ্ঞাপন

এসি বিস্ফোরণে দগ্ধ এক শ্রমিকের মৃত্যু

February 11, 2020 | 12:02 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ইসলামপুর এলাকায় এসি বিস্ফোরণে দগ্ধ হওয়া তিন শ্রমিকের মধ্যে আশিক নামের একজনের মৃত্যু হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া সারাবাংলাকে জানান, বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে আশিক নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

ইসলামপুরে এসি বিস্ফোরণে ৩ শ্রমিক দগ্ধ

এর আগে, বিকেল পাঁচটার দিকে ইসলামপুর লায়ন টাওয়ারের ১২ তলার ছাদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আলামিন (২০) আশিক (২১) ও আরিফ (২০) নামের তিন শ্রমিক দগ্ধ হন। এর মধ্যে দুজন আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন চিকিৎসক।

বিজ্ঞাপন

সন্ধ্যায় বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. হারুন জানান, তিনজনের মধ্যে আশিকের শরীরে ৪০ শতাংশ, আরিফুলের ১৪ শতাংশ ও আলামিনের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। পাশাপাশি আশিক ও আলআমিনের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ফ্যাক্চার আছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধদের সহকর্মী জাহিদুল ইসলাম জানান, ইসলামপুর লায়ন টাওয়ারের ১২তলার ছাদে পুরাতন এসি মেরামতের সময় সেখানে বিস্ফোরণ ঘটে। এতে ওই তিন শ্রমিক দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।
জাহিদ আরও জানান, তারা সবাই কেরানীগঞ্জ এলাকায় থাকে। সাভারে একটি কোম্পানীতে চাকরি করেন। ঠিকাদারের মাধ্যমে ওই ভবনে পুরাতন এসি মেরামতের কাজ করছিলেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইএইচটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন