বিজ্ঞাপন

রাবিতে শুরু হচ্ছে ২ দিনব্যাপী চাকরি মেলা

February 22, 2020 | 6:31 pm

রাবি করেসপন্ডেন্ট

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী সপ্তম চাকরি মেলা। শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

দু’দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় শেখ রাসেল মডেল স্কুল চত্বরে অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

উদ্বোধনের পর থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চাকরি প্রার্থীরা পছন্দের প্রতিষ্ঠানগুলোতে সিভি জমা দেওয়ার সুযোগ পাবে। এছাড়া, ডিনস কমপ্লেক্সে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীদের নিয়ে ক্যাম্পাস টু করপোরেট, টেক দ্য চান্স টু মেইক দ্য চেঞ্জ, ডেয়ার টু লিড শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন জমাকৃত সিভি থেকে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেওয়া হবে। এছাড়া ডিনস কমপ্লেক্সে ফ্রিল্যান্সিং স্মার্ট ক্যারিয়ার অ্যান্ড আনএমপ্লইমেন্ট ফ্রি বিডি শীর্ষক সেমিনারসহ বিশ্ববিদ্যালয়ের ১ম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মাঝে আরইউসিসি করপোরেট কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হবে।

বিজ্ঞাপন

এদিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক মিলনায়তন কেন্দ্রে চাকরি প্রাপ্তদের সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার দেওয়ার মাধ্যমে চাকরি মেলার পর্দা নামবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনিমুল ইসলাম, সংগঠনটির সভাপতি আবদুল্লাহ আল মামুন, সহ-সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক তাওহিদ বিন হাসান, সহ-সাধারণ সম্পাদক নওরিন জান্নাত ঐশিসহ অন্যরা।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন আলোচনা সভা, সেমিনার, ওয়ার্কশপ ও জব ফেয়ারের আয়োজন করে আসছেন। গতবার ৬ষ্ঠ জব ফেয়ারে ২৬ জনের চাকরি হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন