বিজ্ঞাপন

সাবিনার দ্বিতীয় হ্যাটট্রিকে কিংসের ১৩ গোলের উৎসব

March 1, 2020 | 7:48 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বসুন্ধরা কিংসের যেন কোন ‘মায়া-দয়া নেই’। সাত বছর পর শুরু নারী লিগে গোলের ঝুরি বিলিয়ে বেড়াচ্ছে কিংস। প্রথম ম্যাচে ডজনখানেক গোল পুরে এবার দ্বিতীয় ম্যাচেও ডজনের বেশি গোল দিয়েছে সাবিনা-কৃষ্ণা-মারিয়ারা। এ ম্যাচেও হ্যাটট্রিক করেছেন সাবিনা খাতুন।

বিজ্ঞাপন

কিংসের ‘দিলে কোন দয়া নাই’ অবস্থা। ছয় দিনের বিরতির পর ফেরা নারী লিগে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে আজ স্পার্টান এমকে গ্যালাকটিকো সিলেট এফসিকে ১৩-০ ব্যবধানের হারিয়েছে কিংস।

আজকের ম্যাচেও হ্যাটট্রিক করেছেন দু’জন। টানা দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করলেন সাবিনা খাতুন। প্রথম হ্যাটট্রিক করেছেন মনিকা চাকমা। আগের ম্যাচে হ্যাটট্রিক করা কৃষ্ণা এ ম্যাচে পেয়েছেন একটি মাত্র গোল। জোড়া গোল এসেছে তহুরা খাতুন, মুন্নীর কাছ থেকে। শিউলী করেছেন একটি গোল। বাকী একটি গোল এসেছে আত্মঘাতী থেকে।

সাবিনার পা থেকে ৫ মিনিটের মাথায় গোলের শুরুয়াতটা করে বসুন্ধরা কিংস। সাবিনা বাকী দুটি গোল পান ৪৫ মিনিট ও ৭৩ মিনিটে। মনিকাও প্রথমার্ধে দুটি গোল করেন। একটি ১৮, একটি ২৩ ও একটি ৭৩ মিনিটে। তহুরার দুটি গোল আসে ৫৭ ও ৭৯ মিনিটে। মুন্নী দুটি গোল করেন ৮৫ ও ৮ মিনিটে। কৃষ্ণা ও শিউলির একটি করে গোল আসে যথাক্রমে ৬ ও ৪৫ মিনিটে।

বিজ্ঞাপন

কিংসের জালে গোল করাতো দূরে থাকা কিংসের গোলরক্ষককে বেশিরভাগ সময়েই মাঝমাঠে দাঁড়িয়ে খেলা উদযাপন করতে দেখা যায়।

এ জয়ে টানা দ্বিতীয় ম্যাচে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে কিংস। অন্যদিকে টানা দ্বিতীয় ম্যাচে হারের মুখ দেখেছে গ্যালাকটিকো সিলেট এফসি। প্রথম ম্যাচটি তারা হেরেছিল নাসরিন স্পোর্টস একাডেমির সঙ্গে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন