বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত রোনালদোর সতীর্থ

March 12, 2020 | 12:14 pm

স্পোর্টস ডেস্ক

মহামারীতে রূপ নিয়েছে করোনাভাইরাস। চীন ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে। তবে এর মধ্যে সব থেকে মারাত্মক অবস্থার সম্মুখীন ইতালি। ইতোমধ্যেই ইতালির সব ধরনের ক্রীড়া ইভেন্ট স্থগিত ঘোষণা করেছে দেশটির সরকার। ইতালিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৭শ ছুঁয়েছে। দেশটি জুড়ে সতর্ক অবস্থা বিরাজ করছে।

বিজ্ঞাপন

এর মধ্যেই ফুটবল ক্লাব জুভেন্টাস ঘোষণা দিয়েছে ক্লাবের ফুটবলার ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এরমধ্যেই রুগানিকে চিকিৎসার জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে। এবং অন্যদের মাঝেও যেন এই ভাইরাস ছড়িয়ে না পড়ে সে জন্য তাকে আলাদা থাকতে পরামর্শ দেওয়া হয়েছে।

অবশ্য কেবল আক্রান্ত রুগানিকেই আসোলেশনে পাঠানো হয়নি। সেই সঙ্গে জুভেন্টাসের সকল ফুটবলারদেরও বাড়তি সতর্কতার মধ্যে থাকতে বলা হয়েছে। ক্রিস্টিয়ানো রোনালদোদের উয়েফা চ্যাম্পিয়নস লিগে অলিম্পিক লিওর বিপক্ষে আগামি মঙ্গলবার মাঠে নামার কথা রয়েছে। রুগানি প্রথম সিরি আ ফুটবলার যিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

এর মধ্যেই ইতালিয়ান সিরি আ স্থগিত ঘোষণা করা হয়েছে। এবং সেই সঙ্গে চলতি মৌসুমের সিরি আ’র শিরোপা নির্ধারণের জন্য বেশ কয়েকটা প্রস্তাব নিয়েও আলোচনা করছে সিরি আ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন