বিজ্ঞাপন

টাইগার ক্রিকেটারদের স্বাক্ষরিত ব্যাট বিক্রি ৩ লাখে

May 12, 2020 | 1:36 pm

স্পোর্টস ডেস্ক

করোনা দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য নানান সময় দেশের ক্রিকেটাররা নানান ভাবে সাহায্য সহযোগিতা করেছেন এবং এখনো করে যাচ্ছেন। এর আগে ২০১৯ বিশ্বকাপে যে ব্যাট দিয়ে খেলে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন সাকিব আল হাসান সেটি নিলামে ২০ লাখ টাকায় বিক্রি করেন। এবার মাশরাফি-সাকিবসহ বাংলাদেশের বর্তমান সকল ক্রিকেটারদের স্বাক্ষরিত ব্যাট ৩ লাখ টাকায় বিক্রি হলো। ব্যাটটির ভিত্তিমূল্য ধরা হয়েছিল ৯৯ হাজার ৯শ ৯৯ টাকা।

বিজ্ঞাপন

সোমবার ( ১১ মে) রাতে বাংলাদেশ জাতীয় দলের প্রায় ১৮ জন ক্রিকেটারের স্বাক্ষর সম্বলিত একটি ব্যাট নিলামে তোলা হয়েছিল। যে অনলাইন প্ল্যাটফর্মে সাকিবের ব্যাট, তাসকিন আহমেদের বল এবং সৌম্য সরকারের ব্যাটের নিলাম হয়েছিল সেই প্ল্যাটফর্ম ‘অকশন ফর অ্যাকশন’র মাধ্যেমেই এই ব্যাটটিও নিলামে তোলা হয়।

নিলামের শেষদিকে ‘অকশন ফর অ্যাকশন’র ফেইসবুকে পেজের লাইভে উপস্থিত ছিলেন সাকিব। নিলামে সর্বোচ্চ ৩ লাখ টাকা বিড করে ব্যাটটি কিনে নেয় কার্নিভাল ইন্টারনেট কোম্পানি।

ব্যাটটিতে মাশরাফি বিন মুর্ত্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, ইমরুল কায়েস, সাব্বির রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশিষ রায়, শুভাগত হোমসহ প্রায় ১৮ জন ক্রিকেটারদের স্বাক্ষর রয়েছে।

বিজ্ঞাপন

এই নিলামের পুরো অর্থই সরাসরি তুলে দেওয়া হবে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনে। এর আগে কার্নিভাল ইন্টারনেট নিলামে ওঠা কিংবদন্তি ফুটবলার মোনেম মুন্নার একটি জার্সিও কিনে নিয়েছিল।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন