বিজ্ঞাপন

এন-৯৫ মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষায় দুর্নীতি অনুসন্ধানে টিম গঠন

June 18, 2020 | 4:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: এন-৯৫ মাস্ক, পিপিইসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষামূলক সামগ্রী ক্রয়ে অনিয়ম-দুর্নীতি-প্রতারণার অভিযোগটি অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার অংশ হিসেবে এবার পূর্ণাঙ্গ অনুসন্ধানের জন্য একজন পরিচালকের নেতৃত্বে চার সদস্যের টিম গঠন করেছে দুদক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ জুন) দুর্নীতি দমন কমিশনের পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুদক পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর নেতৃত্বে গঠিত এ টিমের অন্য সদস্যরা হলেন, উপপরিচালক মো. নূরুল হুদা, সহকারী পরিচালক মো. সাঈদুজ্জামান নন্দন ও আতাউর রহমান। টিমটি স্বাস্থ্যখাতের অনিয়ম-দুর্নীতি উদঘাটন করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য কমিশনে প্রতিবেদন উপস্থাপন করবে।

এ প্রসঙ্গে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, ‘মাস্ক বা পিপিইর মতো অতি গুরুত্বপূর্ণ সামগ্রী চিকিৎসক, নার্স বা স্বাস্থ্য কর্মীদের জীবনের নিরাপত্তার সঙ্গে সম্পৃক্ত। তাই এসব অভিযোগের প্রকৃত সত্য উদঘাটন করে দোষীদের আইন-আমলে নিয়ে আসতে কমিশন আইনি দায়িত্ব পালন করবে। যাদের সম্পৃক্তা পাওয়া যাবে তাদেরকে অবশ্যই জবাবদিহি করতে হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন