বিজ্ঞাপন

৪ জেলায় সড়কে গেল ৮ প্রাণ

June 24, 2020 | 4:47 pm

সারাবাংলা ডেস্ক

সড়কে মৃত্যুর মিছিল থামছে না। প্রতিদিনই দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরছে। বুধবার (২৪ জুন) দুপুর পর্যন্ত পাওয়া খবর বলছে, দেশের চার জেলায় আলাদা আলাদা দুর্ঘটনায় আট জন মারা গেছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। বিভিন্ন জেলা থেকে খবর পাঠিয়েছেন সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টরা।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী মহাসড়কের কাদোশুকা এলাকায় ট্রাক ও থ্রি হুইলারের (পাগলুর) মুখোমুখি সংঘর্ষে তিন জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় এক শিশুসহ আহত হয়েছেন পাঁচ জন। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ শুকানীপাড়া গ্রামের সাদেকুল ইসলাম (৩২) ও তার স্ত্রী সুফিয়া এবং নওগাঁ জেলার বাদালচানপুর গ্রামের ইকি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৫৫)। তারা তিন জনই থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ছয় বছরের একটি শিশুও আছে।

টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ তিন জন আহত হয়েছেন। বুধবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার গোবিন্দচর গ্রামের তোফায়েল আহমেদের স্ত্রী মরিয়ম আক্তর (২০) ও একই গ্রামের মৃত আ. হালিমের স্ত্রী উমেছা বেগম (৬০)। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস ধনবাড়ি যাওয়ার সময় এলেঙ্গা রিসোর্টের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই সিএনজি আরোহী দুই নারী মারা যান। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাথর বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ইটবাহী আরেকটি ট্রাক ধাক্কা দিলে দুর্ঘটনায় দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দু’জন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— সলঙ্গা থানার রঘুনাথপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে কায়সার (২০) ও একই গ্রামের ইউনুছ আলীর ছেলে ছানোয়ার হোসেন (১৯)। আহতরা হলেন— একই এলাকার ইয়াকুব ও সানোয়ার। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি নুরন্নবী প্রধান জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টিকে জব্দ করা গেলেও এগুলো চালক ও হেলপার পালিয়ে গেছেন।

নওগাঁ

নওগাঁর মান্দায় ট্রাক্টরের ধাক্কায় উপজেলার শ্রীরামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৪৫) মারা গেছেন। বুধবার দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়ন পরিষদের নাসিরের মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

মান্দা থানার (ওসি) মোজাফফর হোসেন বলেন, নিহত আঞ্জুয়ারা বেগম তার ছেলে ও স্বামীর সঙ্গে মটরসাইকেলে চেপে পাশের উপজেলা মহাদেবপুরে তার মেয়ের বাড়িতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আঞ্জুয়ারা বেগমের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন