বিজ্ঞাপন

করোনা পরীক্ষায় এবার নেগেটিভ ফল পেলেন হাফিজসহ ৬ ক্রিকেটার

June 27, 2020 | 8:46 pm

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাস পরীক্ষায় মোহাম্মদ হাফিজের পজেটিভ, নেগেটিভ রিপোর্ট নিয়ে পাকিস্তান জুড়ে হইচই চলছে। এর মধ্যেই ক্রিকেটারদের আরেক দফা করোনা পরীক্ষার ফল প্রকাশ করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নতুন করে পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট এসেছে ছয় ক্রিকেটারের। তারা হলেন মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইন।

বিজ্ঞাপন

আসন্ন ইংল্যান্ড সফরের আগে দুই দফায় ক্রিকেটার ও স্টাফদের করোনা পরীক্ষা করার ঘোষণা দিয়েছিল পিসিবি। তার প্রথম দফা পরীক্ষায় ১০ ক্রিকেটারের করোনা পজিটিভ রেজাল্ট আসে। দ্বিতীয় দফা পরীক্ষায় সেই ১০ জনের মধ্যে এই ৬ জনের নেগেটিভ ফল এল। দ্বিতীয় দফায়ও যাদের পজিটিভ ফল এসেছে তারা হলেন- হ্যারিস রউফ, হায়দার আলি, ইমরান খান, কাশিফ ভাট্টি। সাপোর্ট স্টাফ মালাঙ্গ আলির ফলাফলও পজিটিভ এসেছে।

তবে দ্বিতীয় দফা পরীক্ষায় নেগেটিভ ফল এলেও এখনই ইংল্যান্ডের বিমান ধরতে পারবেন না হাফিজ, ওয়াহাবরা। কদিনের মধ্যে আবারও পরীক্ষার মুখোমুখি হতে হবে তাদের। তখনও নেগেটিভ ফল এলে তবেই সফরের জন্য বিবেচনা করা হবে তাদের। রোববার ২০ জন ক্রিকেটার ও ১১ জন স্টাফকে নিয়ে ইংল্যন্ডের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে পাকিস্তান দলের।

এর আগে মোহাম্মদ হাফিজের করোনা পরীক্ষা নিয়ে একদফা নাটক হয়ে গেল। বোর্ডের তত্বাবধানে প্রথম দফার পরীক্ষায় পজিটিভ ফল এসেছিল সাবেক অধিনায়কের। পরের দিনই নিজ উদ্যোগে আবারও পরীক্ষা করান হাফিজ। তাতে নেগেটিভ ফল আসে। কিন্তু পিসিবির পক্ষ থেকে জানানো হয়, হাফিজের নিজ উদ্যোগে করা পরীক্ষার রিপোর্ট ভুল। অভিজ্ঞ অলরাউন্ডার করোনা পজিটিভই ছিলেন।

বিজ্ঞাপন

হাফিজের দুই রকম ফল আসার বিষয়টি পাকিস্তানের জন্য লজ্জাজনক বলছেন অনেকে। পাকিস্তানের করোনাভাইরাস পরীক্ষার মান নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন