বিজ্ঞাপন

চটেছে গ্রিজমানের পরিবার

July 2, 2020 | 6:24 pm

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার একাদশে হঠাৎই ‘অবহেলিত’ হয়ে পড়েছেন অ্যান্থনিও গ্রিজমান! কাতালান ক্লাবটির সর্বশেষ চার ম্যাচের তিনটিতেই শুরুর একাদশে জায়গা মিলেনি ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা তারকার। অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে সর্বশেষ ম্যাচে অনাকাঙ্খিত একটা ঘটনাও ঘটল। খেলার দ্বিতীয়ার্ধে গ্রিজমানকে গা গরম করালেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। কিন্তু মাঠে নামাননি! গ্রিজমান মাঠে নামার সুযোগ পান নির্ধারিত সময়ের শেষ মিনিটে। সব মিলিয়ে মিনিট দুই খেলার সুযোগ পেয়েছেন ফরাসি এই তারকা। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র সমালোচনা চলছে। গ্রিজমান ভক্তরা ধুয়ে দিচ্ছেন বার্সা কোচকে। গ্রিজমানের পরিবারও যোগ দিয়েছে তাতে।

বিজ্ঞাপন

বার্সেলোনা কোচের এমন সিদ্ধান্তে রাগ ঝেড়েছেন গ্রিজমানের বাবা ও ভাই। ফরাসি তরুণের ভাই থিও গ্রিজমান টুইট করেন, ‘মাত্র ২ মিনিট…! সত্যি সত্যি কাঁদতে ইচ্ছা করছে।’

গ্রিজমানের বাবা কিকে সেতিয়েনকে লক্ষ্য করে ইনস্টাগ্রামে লিখেছেন- ‘ক্ষমা চাইতে হলে প্রথমে আপনার যেটা দরকার তা হলো গাড়ির চাবি, যা আপনার নেই, কারণ আপনি একজন যাত্রী মাত্র।’ পরে অবশ্য নিজেদের টুইট মুছে ফেলেছেন দুজনই।

গত গ্রীষ্মকালীন দলবদলে অনেক দৌড়ঝাপের পর ১২০ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় আসেন গ্রিজমান। শুরুর দিকে সমস্যা হলেও পরে বেশ ভালোই মানিয়ে নিয়েছিলেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের সঙ্গে। বার্সার হয়ে এখন পর্যন্ত ৪৩ ম্যাচ খেলে করেছেন ১৪ গোল। ইদানিং সুযোগই মিলছে না।

বিজ্ঞাপন

গ্রিজমানকে পর্যাপ্ত সুযোগ না দেওয়ার জন্য সর্বমহল থেকেই সমালোচিত হচ্ছেন বার্সেলোনা কোচ। অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিওনে গ্রিজমানকে না খেলানোর প্রশ্নে বলেছেন ‘আমি বাকরুদ্ধ’। সর্বশেষ চার ম্যাচের যে তিনটিতে গ্রিজমানকে শুরুর একাদশে খেলানো হয়নি তার একটিতেও জিততে পারেনি বার্সেলোনা।

সারাবাংলা/এসএইচএস/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন