বিজ্ঞাপন

আত্মহত্যার চেষ্টায় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী

July 27, 2020 | 7:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আত্মহত্যার চেষ্টা করছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী। কিন্তু ভিডিও দেখেই বন্ধুরা তড়িঘড়ি তার কাছে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করেন। রক্তচাপ কমানোর ওষুধ খেয়েছিলেন তিনি। ফলে এখনও কিছুটা আশঙ্কাজনক অবস্থায় আছেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে বিজয়লক্ষ্মী জানিয়েছেন যে তিনি রক্তচাপের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। কারণ হিসেবে জানান যে, তিনি একজন সহ-অভিনেতা তথা দক্ষিণী রাজনৈতিক দলের প্রভাবশালী নেতার হেনস্তার শিকার।

সোশ্যাল মিডিয়ায় দেয়া সেই ভিডিওতে তামিলনাডুর দুটি রাজনৈতিক দলকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিজয়লক্ষ্মী। কাটচি এবং পানাংকাট্টু। কাটচি দলের নেতা সিমন নামে এক অভিনেতা তারই সহকর্মী। বিজয়লক্ষ্মীর অভিযোগ, সিমন এবং তার দলবল নাকি প্রায়শয়ই তাকে উত্যক্ত করছেন। এমন কি সোশ্যাল মিডিয়াতেও।

বিজ্ঞাপন

ভিডিও পোস্ট করে অভিনেত্রী বিজয়লক্ষ্মী বলেছেন, ‘আমি প্রভাকরণের পিল্লাই কমিউনিটি থেকে এসেছি। তাই আমার উপর সিমন এত অত্যাচার করছে। একজন মেয়ে হিসেবে সর্বশক্তি দিয়ে তা রোখার চেষ্টা করেছি সর্বদা। কিন্তু এখন এই চাপ আর সহ্য করতে পারছি না।’ এছাড়াও তিনি আরেক রাজনৈতিক দল পানাংকাট্টুর নেতা হরি নাদারের বিরুদ্ধেও হেনস্তার অভিযোগ এনেছেন। ভিডিওতে বিজয়লক্ষ্মীর আরও আবেদন, ‘আমার অনুরাগীদের বলছি, সিমনকে ছাড়বেন না। আমার মৃত্যু যেন ওদের সকলের কাছে দৃষ্টান্ত হয়ে থাকে।’

এদিকে তামিল ইন্ডাস্ট্রিতে বিজয়লক্ষ্মীর জনপ্রিয়তা কম নয়। তাই নানাদিক বিবেচনা করে, বিতর্ক এড়াতে পরে বিজয়লক্ষ্মীর সোশ্যাল মিডিয়া পেজ থেকে ওই ভিডিও মুছে দেওয়া হয়েছে। অভিনেতা সিমনের বিরুদ্ধে এখনও কোনও পুলিশি পদক্ষেপ নেওয়া হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন