বিজ্ঞাপন

নিম্নমানের মাস্ক সরবরাহ: অপরাজিতার মালিক শারমিন কারাগারে

July 28, 2020 | 6:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: চিকিৎসক ও নার্সসহ স্বাস্থ্যকর্মীদের জন্য নিম্নমানের মাস্ক সরবরাহের অভিযোগে অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক শারমিন জাহানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) এসব মাস্ক সরবরাহ করেছিল অপরাজিতা ইন্টারন্যাশনাল।

বিজ্ঞাপন

শারমিন জাহানের রিমান্ড শেষ হলে মঙ্গলবার (২৮ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর এই আদেশ দেন।

এদিন শারমিনকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস। এ সময় তার পক্ষের আইনজীবীরা জামিনের আবেদন করেন। কিন্তু আদালত শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে শনিবার (২৫ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

গত শুক্রবার (২৪ জুলাই) রাতে শাহবাগ এলাকা থেকে গ্রেফতার করে ডিবি রমনা বিভাগ। ওইদিন সকালে নকল মাস্ক সরবরাহের জন্য অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারীর বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পক্ষ থেকে শাহাবাগ থানায় মামলা দায়ের করা হয়। গোয়েন্দা পুলিশ মামলাটি তদন্তের দায়িত্ব পায়। সেই মামলায় শারমিনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

নকল মাস্ক সরবরাহের ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় অপরাজিতা ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারীর বিরুদ্ধে মামলা করেন বিএসএমএমইউয়ের প্রক্টর অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ।

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন