বিজ্ঞাপন

আকাশ থাকতে পারে মেঘলা, আছে বৃষ্টির শঙ্কাও

August 1, 2020 | 9:21 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হতে পারে বৃষ্টিও। পাশাপাশি দেশের বেশ কিছু অঞ্চলেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঈদের দিনের (১ আগস্ট) পূর্বাভাসে এমন তথ্যই দিচ্ছে আবহাওয়া অধিদফতর।

বিজ্ঞাপন

শনিবার সকালে আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক সারাবাংলাকে বলেন, ‘রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও রাজশাহী বিভাগের কয়েকটি জায়গায় হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি বৃষ্টি হতে পারে। দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।’

এদিকে, আবহাওয়া অধিদফতরের ৩১ আগস্টের পূর্বাভাসে বলা হয়েছিল আগামী ৫ দিন দেশে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা বৃষ্টি হতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে৷

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫.২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭.৮ ডিগ্রি সেলসিয়াস। সকালের আর্দ্রতা ৮৬ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৫৩ শতাংশে।

সারাবাংলা/ইএইচটি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন