বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

August 23, 2020 | 9:17 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কমলাপুর ও তেজগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন বাসার ছাদের পানির ট্যাংক ভেঙে এবং আরেকজন মোটরসাইকেলের ধাক্কায় মারা গেছেন।

বিজ্ঞাপন

রাজধানীর উত্তর কমলাপুরে ছয়তলা বাসার ছাদের পানির ট্যাংক ভেঙে পাশের টিনশেড বাড়ির ওপর পড়ে রিমা আক্তার (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২২ আগস্ট) রাত আটটার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

রিমার জা সৈয়দা নাসিম আরা জানান, রিমার স্বামীর নাম আহসান উল্লাহ। তিন সন্তানের জননী তিনি। থাকেন উত্তর কমলাপুর ৫৯/৫ নম্বর বাসায়। রাতে নিজের বাসার কাছেই বাবার বাসায় ছিলেন তিনি। এ সময় পাশের ছয়তলা ভবনের উপরের পানির হাউজটি ভেঙে তাদের টিনসেড বাড়ির উপরে পড়ে। এতে ঘরের ভিতরে থাকা রিমা আক্তার গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিমেন্ট দিয়ে তৈরি পানির হাউজ ধসে পড়ে রিনা নামে এক নারী মারা গেছে। এ নিয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এদিকে রাজধানীর তেজগাঁও শাহীন কলেজের সামনে মোটরসাইকেলের ধাক্কায় নজরুল (৪০) নামের এক ভ্যানগাড়ি চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা দুজন আহত হয়েছে। শনিবার (২২ আগস্ট) রাত সোয়া ১০ দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মৃতদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তেজগাঁও থানার (ওসি তদন্ত) আবুল হাসান খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেজগাঁও শাহীন কলেজ সংলগ্ন রাস্তায় ভ্যান চালক নজরুল তার ভ্যানে করে একটি ফার্নিচার নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নজরুলের মৃত্যু হয়। তার বাড়ি ময়মনসিংহ জেলায়। সে বাড্ডা এলাকায় থাকতো।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এই ঘটনায় মোটরসাইকেলে থাকা দুজন আহত হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। চিকিৎসার জন্য দুজনকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন