বিজ্ঞাপন

মেসির দলবদল: আগুনে ঘি ঢাললেন আগুয়েরো

August 27, 2020 | 6:16 pm

স্পোর্টস ডেস্ক

অভিমান ভাঙিয়ে ক্লাব ইতিহাসের ‘মধ্যমণি’ লিওনেল মেসিকে ধরে রাখতে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তবে শোনা যাচ্ছে মেসি তার সিদ্ধান্তে অনড়! বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সা ছাড়ার কথা জানিয়ে দেওয়া আর্জেন্টাইন তারকা ক্লাব ছাড়তে ফিফার দ্বারস্থ পর্যন্ত হয়েছেন। দলবদলের আলোচনা পাকা করতে ইতোমধ্যে মেসির বাবা নাকি ম্যানচেস্টারে পৌঁছে গেছেন। আন্তর্জাতিক গণমাধ্যমগুলো বলছে, আগামী মৌসুমে মেসির ম্যানচেস্টার সিটিতে খেলার সম্ভাবনা অনেক বেশি। এসব আলোচনার মধ্যে আগুনে ঘি ঢাললেন সার্জিও আগুয়েরো।

বিজ্ঞাপন

দীর্ঘদিন ধরেই ম্যানচেস্টার সিটির ‘১০ নম্বর’ জার্সিটা আগুয়েরোর দখলে। তার সঙ্গে মিলিয়ে ইনস্টাগ্রাম আইডির নাম দিয়েছিলেন ‘কুনআগুয়েরো১০’। হঠাৎ করেই প্রোফাইল থেকে ‘১০’ সরিয়ে ফেলেছেন আর্জেন্টিনা তারকা। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে এটাকে মেসির আগমন বার্তা ধরছেন ম্যানচেস্টার সিটির সমর্থকরা।

এক যুগের বেশি সময় ধরে বার্সেলোনা ও আর্জেন্টিনার হয়ে ১০ নম্বর জার্সি পড়ে খেলে আসছেন মেসি। সিটিতে এলে নিশ্চয় তাকে ১০ নম্বর জার্সিটাই দিতে হবে। তাই মনে করা হচ্ছে, আগেভাগে ‘১০’ ত্যাগ করে মেসিকে স্বাগত জানিয়ে রাখলেন আগুয়েরো!

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে বিষয়টি নিয়ে। ম্যানচেস্টার সিটির এক সমর্থক টুইট করেছেন, ‘ইনস্টাগ্রাম হান্ডল থেকে “১০” সরিয়ে ফেলেছেন আগুয়েরো। তাহলে কি মেসির সিটতে আসা নিশ্চিত?’

বিজ্ঞাপন

অন্য একজন লিখেছেন, ‘আগুয়েরো তার ইনস্টাগ্রামের ইউজারনেম “কুনআগুয়েরো১০” পাল্টে “কুনআগুয়েরো” করেছেন। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছি না।’

উল্লেখ্য, লিওনেল মেসির সঙ্গে সার্জিও আগুয়েরোর ছোটবেলার বন্ধুত্ব। বয়সভিত্তিক দল থেকে এক সঙ্গে খেলছেন দুজন। দুজনের বন্ধুত্ব নিয়ে আর্জেন্টিনা ফুটবলে অনেক গল্পই আছে। প্রিয় বন্ধুর প্রতি দরদ দেখাতে গিয়ে অনেকবার সমালোচিতও হয়েছেন মেসি।

মেসির বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাওয়ার চিন্তায় ক্লাবটিতে আগুয়েরোর থাকার বিষয়টিও ভূমিকা রেখেছে বলছেন অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন