বিজ্ঞাপন

‘সোস্যাল অ্যান্ড নিউ মিডিয়া উইং’ গঠন করবে তথ্য মন্ত্রণালয়

August 31, 2020 | 6:27 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তির (আইসিটি) সঙ্গে সম্প্রসারণশীল গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সামঞ্জস্যপূর্ণ ব্যবস্থাপনার লক্ষ্যে ‘সোস্যাল অ্যান্ড নিউ মিডিয়া উইং’ গঠনের সিদ্ধান্ত নিয়েছে তথ্য মন্ত্রণালয়।

বিজ্ঞাপন

সোমবার (৩১ আগস্ট) বিকেলে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে মাসিক সমন্বয় সভায় আলোচনার পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত ঘোষণা করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান, সচিব কামরুন নাহার এবং মন্ত্রণালয়ের দফতর প্রধান ও কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্য সিদ্ধান্তের মধ্যে ক্যাবল অপারেটরদের অবৈধ চ্যানেল প্রদর্শনের বিরুদ্ধে এবং নির্ধারিত সময়ে নবায়ন না করাতে লাইসেন্স বাতিল করা ক্যাবল অপারেটরদের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনার বিষয়ে সবাই একমত পোষণ করেন।

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন-অর-রশীদ, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম এনডিসি, বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদার, প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক মো. জাফর ওয়াজেদ, বিসিটিআই প্রধান নির্বাহী সালমা বেগম, বিএফডিসি ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, গণযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক মো. আকতার হোসেন, ফিল্ম আর্কাইভের মহাপরিচালক নিজামুল কবীর, ডিএফপি মহাপরিচালক স ম গোলাম কিবরিয়া, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম, বাসস’র প্রধান বার্তা সম্পাদক মুহম্মদ আনিসুর রহমান, ফিল্ম সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিনসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা সভায় অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআইএল/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন