বিজ্ঞাপন

মাদরাসা ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, যুবক গ্রেফতার

October 3, 2020 | 10:06 pm

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা থেকে ১৫ বছর বয়সী এক মাদরাসা ছাত্রীকে তুলে রাঙ্গামাটিতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২ অক্টোবর) গভীর রাতে রাঙ্গামাটি জেলা সদরের বনরূপা এলাকায় একটি আবাসিক হোটেল থেকে আক্রান্ত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম।

আক্রান্ত মাদরাসা ছাত্রীর বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের বেতছড়ি গ্রামে। সে স্থানীয় একটি মাদরাসায় তিনি ষষ্ঠ শ্রেণিতে পড়ে। এ ঘটনায় গ্রেফতার হওয়া সাজ্জাদ হোসেনের (২১) বাড়ি পাশের গাবতল গ্রামে।

ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রবিউল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘সাজ্জাদ ও মাদরাসা ছাত্রী পূর্ব পরিচিত। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মেয়েটিকে ইচ্ছার বিরুদ্ধে সাজ্জাদ ও তার এক বন্ধু মিলে তুলে রাঙ্গামাটিতে নিয়ে যায়। সেখানে বনরূপা এলাকায় একটি আবাসিক হোটেলে রেখে সাজ্জাদ তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। রাতে মেয়েটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাবার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করে আমরা হোটেলে অভিযান চালাই। প্রথমে মেয়েটিকে উদ্ধার করি। আজ (শনিবার) সকালে আমরা সাজ্জাদকে গ্রেফতার করতে সক্ষম হই।’

বিজ্ঞাপন

গ্রেফতার সাজ্জাদ ঘটনার দায় স্বীকার করে শনিবার বিকেলে আদালতে জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। এছাড়া পলাতক সাজ্জাদের বন্ধুকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

স্পেশাল করেসপন্ডেন্ট

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন