বিজ্ঞাপন

লাশবাহী ফ্রিজিং গাড়িতে কাফনে মোড়ানো ৫০ লাখ টাকার ফেনসিডিল

October 5, 2020 | 6:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে একটি লাশবাহী ফ্রিজিং গাড়ি জব্দ করার পর গাড়ির ভেতর থেকে কাফনের কাপড় দিয়ে মোড়া বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তিন হাজার ফেনসিডিলের সঙ্গে চালকসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সোমবার (৫ অক্টোবর) গুলশান বিভাগের (ডিসি, ডিবি) মশিউর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ওই লাশবাহী ফ্রিজিং গাড়ির ভেতরে চটের বস্তার ওপর দিয়ে কাফনের কাপড় মুড়িয়ে মৃতদেহের মতো তৈরি করে মাদক পাচারকারীরা। গতকাল রোববার (৪ অক্টোবর) বঙ্গবাজার সংলগ্ন রাস্তায় ওই ফ্রিজিং গাড়িটি জব্দ করে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

ডিসি বলেন, ‘আমরা গোপন সংবাদের ভিত্তিতে ওই লাশবাহী ফ্রিজিং গাড়ি জব্দ করি। পরে গাড়ির পেছনের দরজা খুলে তার ভেতরে চটের বস্তা দিয়ে তৈরি করে তার ওপর দিয়ে কাফনের কাপড়ে পেঁচানো অবস্থায় ৪টি মৃতদেহের মতন দেখতে পাওয়া যায়। সেই চারটি বস্তা খুলে তিন হাজার পিস ফেনসিডিল উদ্ধার করা হয়।’

তিনি আরও জানান, গ্রেফতার তিন ব্যক্তির কাছ থেকে আরও কিছু জানার চেষ্টা করা হচ্ছে। তারা কুমিল্লা থেকে ঢাকার কোথায় ও কার কাছে ফেনসিডিলগুলো নিয়ে যাচ্ছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। ফ্রিজিং গাড়ির মালিকের পরিচয়সহ আরও বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। জব্দকৃত ফেনসিডিলগুলোর বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা বলেও জানান মশিউর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন