বিজ্ঞাপন

জাহিদ হাসানের পরিচালনায় নতুন ধারাবাহিক ‘হুলুস্থুল টিভি’

November 16, 2020 | 2:18 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাহিদ হাসানের পরিচালনায় আসছে নতুন ধারাবাহিক নাটক ‘হুলুস্থুল টিভি’। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এটি প্রচারিত হবে আরটিভিতে।

বিজ্ঞাপন

‘হুলুস্থুল টিভি’ ধারাবাহিক নাটকের গল্পে দেখা যায়, তরিকত প্রাণপন দৌঁড়াচ্ছে। লাঠি হাতে ওকে তাড়া করছে মেন্টাল শরিফ। গ্রামের আঁকা বাঁকা রাস্তা দিয়ে দৌঁড়াচ্ছে ওরা। রাস্তা দিয়ে একজন মুড়িওয়ালা যাচ্ছে। তরিকতের সাথে ধাক্কা লেগে তার সব মুড়ি পড়ে যায় ক্যামেরার লেন্সের উপর দিয়ে। একজন বাদাম ওয়ালা যায় ধাক্কা লেগে তার বাদাম ছড়িয়ে ছিটিয়ে পড়ে। একটা হাঁসের ঝাঁকের মধ্য দিয়ে দৌঁড়ে যায় ওরা। হাঁসগুলি ছড়িয়ে ছিটিয়ে যায়। এইরকম অনেক্ষণ দৌঁড়ানোর পরও পালানোর উপায় না পেয়ে পুকুর পারে এসে সেন্ডেল খুলে রেখে সোজা পানিতে নেমে যায় তরিকত। মেন্টাল শরিফ থমকে দাঁড়ায়। সে সাতার জানে না। হাতের লাঠি ছুড়ে মারে। ঢিল মারে। তরিকত পানিতে ডুব দিয়ে নিজেকে রক্ষা করে। শরীফ তার উপর প্রচন্ড রেগে আছে।

তার এই রেগে থাকার কারণ হচ্ছে গ্রামের বড়ভাই জুলফিকার ঘোষণা দিয়েছে গ্রামে সুটিং করবে, তাকে নাটকে অভিনয় করার জন্য তৈরী থাকতে বলেছে। সে চিন্তা করেছে বড়ভাইয়ের নাটকে সে হিরো হবে কিন্তু গ্রামের ছেলে সামান্য তরিকতও যখন নিজেকে হিরো হিসাবে থাকার জন্য নিজেকে জাহির করতে যায় সে আর রাগ কন্ট্রোল করতে পারে না। মেন্টাল হলেও শরীফ নিজেকে গ্রামের সবচাইতে সুদর্শন ছেলে মনে করে। সে থাকতে অন্য কেউ হিরো হবে সেটা সে মেনে নিতে পারে না। শরিফের রাগটা সে কারণেই।

বিজ্ঞাপন

এই ভাবে একের পর এক হাস্যকর ঘটনা নিয়ে ক্রমান্নয়ে হুলুস্থুল চলতে থাকবে।

‘হুলুস্থুল টিভি’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন- জাহিদ হাসান, শারমিন জোহা শশী, আরফান আহমেদ, উর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, আলী রাজ, জামিল হোসেন, সজিব, আমিন আজাদ, নয়ন প্রমুখ। প্রতি মঙ্গল, বুধ, বৃহস্পতিও শনিবার রাত ১০টায় প্রচারিত হবে আরটিভিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন