বিজ্ঞাপন

গোবিন্দর জন্য ‘কপিল শর্মার শো’ থেকে বাদ পড়লেন কৃষ্ণা

November 16, 2020 | 6:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যিনি গোবিন্দ, তিনি আবার কৃষ্ণা। কিন্তু এক্ষেত্রে তা নয়! এখানে গোবিন্দ মামা আর কৃষ্ণা ভাগ্নে। বলা হয়, মামা-ভাগ্নে যেখানে আপদ নাই সেখানে। আবার মামা ও ভাগ্নের মধ্যে অল্পবিস্তর বিবাদ নতুন কোনও বিষয় নয়। তা হতেই পারে। তবে তাই বলে চিরতরে সম্পর্ক ছিন্ন হওয়ার ঘটনা সত্যিই দুঃখজনক। আর সেটাই ঘটলো বলিউড ইন্ডাস্ট্রিতে। বলিউড অভিনেতা গোবিন্দ এবং তার ভাগ্নে কৌতুক অভিনেতা কৃষ্ণা অভিষেকের সম্পর্কের বরফ যেন গলতেই চাইছে না। মামা গোবিন্দর জন্যই নাকি কপিল শর্মার শো থেকে বাদ দেওয়া হয়েছে কৃষ্ণাকে।

বিজ্ঞাপন

ভারতীয় সনি টিভি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘কপিল শর্মার শো’র যারা নিয়মিত দর্শক তাদের কাছে কৃষ্ণা অভিষেক সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। স্বপ্না বিউটি পার্লারের ‘বিউটিশিয়ান স্বপ্না’ সেজে প্রতিটি শো-তেই দর্শকদের ভরপুর আনন্দ দিয়ে চলেছেন তিনি। বছর চারেক আগে এই শো-তে আসেন বলিউড অভিনেতা গোবিন্দ। আর সেই থেকেই জানা যায় মামা গোবিন্দর সঙ্গে সম্পর্ক মোটেও ভাল নয় কৃষ্ণার।

বিজ্ঞাপন

বিভিন্ন সুত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন আগে, ভারতীয় আরেকটি টিভি চ্যানেলে কৃষ্ণার ‘দ্য ড্রামা কোম্পানি’ নামে একটি শো প্রচারিত হতো। আর সেই শো-য়ের প্রযোজকদের ঘনিষ্ঠ ছিলেন গোবিন্দ এবং তার স্ত্রী সুনীতা। প্রয়োজকদের অনুরোধে একদিন এই শো’র অতিথি হয়ে আসেন সস্ত্রীক গোবিন্দ। আর সেই শো-য়ের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটান কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা। তিনি একটি পোস্ট দিয়ে তাতে লেখেন, ‘টাকা নিয়ে মঞ্চে নাচার লোকজন।’ আর এই পোস্টটিকে কেন্দ্র করেই জলঘোলা হতে শুরু করে। সে সময় ধারনা করা হয়, গোবিন্দ এবং তার স্ত্রীকে বোঝাতেই এমন একটি পোস্ট দিয়েছেন কৃষ্ণার স্ত্রী কাশ্মীরা।

কাশ্মিরার দেয়া সেই পোস্টটির পর থেকেই নাকি মামা-ভাগ্নের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। তবে কৃষ্ণার ঘনিষ্ঠরা দাবি করেন, তিনি নাকি মামার সঙ্গে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করেছেন বারবার। স্ত্রী কাশ্মীরা নিজের বোনকে উদ্দেশ্য করে পোস্ট করেছেন বলেও জানান কৃষ্ণা। তাতেও নিজেদের অবস্থান থেকে একটুও সরেননি গোবিন্দ। তাই ভাঙা সম্পর্ক আর জোড়াও লাগেনি। এর আগে কপিল শর্মার শো-তে বছর দুয়েক আগে যখন সস্ত্রীক গোবিন্দ এসেছিলেন তখনও কৃষ্ণাকে দেখা যায়নি। তিনি সেই সময় যাতে সেটে না থাকেন সেরকম কড়া বিধিনিষেধ জারি ছিল বলেও খবর। এমনকী কৃষ্ণার যমজ সন্তান কিংবা তার নিজের জন্মদিনে পার্টিতেও দেখা যায়নি মামা গোবিন্দ কিংবা স্ত্রী কাউকেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন