বিজ্ঞাপন

আফফান মিতুলের ‘আমাদের বাবা’

December 2, 2020 | 2:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আফফান মিতুল অভিনয় করেছেন ‘আমাদের বাবা’য়। তেজপাতা টিম নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির রচনা ও চিত্রনাট্য করেছেন বুলবুল মাসউদ। কাহিনি লিখেছেন পরদেশী ময়না।

বিজ্ঞাপন

স্বল্পদৈর্ঘ্যটিতে মিতুল একজন ছাপোষা চাকরিজীবীর চরিত্রে অভিনয় করেছেন। তিনি রাস্তায় একদিন এক বৃদ্ধকে কুঁড়িয়ে পান। তাকে নিজের বাসায় আশ্রয় দেন এবং বাবা বলে ডাকেন।

‘আমাদের বাবা’য় অভিনয় করা প্রসঙ্গে মিতুল বলেন, ‘এতে অভিনয় করার পিছনে অন্যতম কারণ হচ্ছে এর গল্প। এটা শুধু ক্ষুদে সিনেমা নয়, এটা সমাজের দর্পণ। কিছু অমানুষ সন্তানদের আঙ্গুল তুলে দেখিয়ে দেয়ার সিনেমা এটি, যে কিভাবে বাবাকে বুকে আগলে রাখতে, বাবাকে সম্মান করতে হয়, বাবার বৃদ্ধ বয়সের লাঠি হতে হয়।’

তিনি আরও বলেন, ‘গতানুগতিক ধারার কাজ থেকে বের হয়ে গেলো এক বছর ধরেই বেছে বেছে স্পর্শকাতর গল্পে, ব্যক্তিক্রমী চরিত্রেই অভিনয় করার চেষ্টা করছি। চরিত্রের লুক সেটের জন্যও সময় নিচ্ছি।’

বিজ্ঞাপন

মিতুলের বাবার চরিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেতা কাজি উজ্জ্বল। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালমান রাফি, রয় নন্দিনী, তানিয়া ফারুক, সাথী।

খুব শিগগিরই ‘জিহাদ’, ‘স্বপ্নের ফেরিওয়ালা’, ‘বেলা শেষে’, ‘আদম’, ‘পদ দর্পণ’, ‘রজকিনী চণ্ডিদাস’ ছবিগুলোর প্রধান চরিত্রে অভিনয় করবেন মিতুল। মুক্তির অপেক্ষায় আছে ‘গন্তব্য’, ‘কাকতাড়ুয়া’ এবং ‘নিশ্চুপ ভালোবাসা’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন