বিজ্ঞাপন

শেখ মনির জন্মবার্ষিকীতে জাতির পিতার প্রতিকৃতিতে যুবলীগের শ্রদ্ধা

December 4, 2020 | 4:21 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শহিদ শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে কেন্দ্রীয় যুবলীগ।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়।

পরে শহিদ শেখ মনিসহ ১৫ আগস্ট নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া ও মোনাজাত করা হয়। বননীতে শহিদের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে মিলাদ ও দোয়া মাহফিল এবং দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

শহিদ শেখ মনির জন্মবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এর অংশ হিসেবে শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এবং দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করবেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বিজ্ঞাপন

এছাড়া আগামীকাল শনিবার (৫ ডিসেম্বর) ফার্মগেট আনন্দ সিনেমা হল, উত্তরা রাজলক্ষ্মীর সামনে, মিরপুর-১০ গোল চত্বর এবং ভাটারা নতুন বাজার এলাকায় ও ভিক্টোরিয়া পার্ক, যাত্রাবাড়ী গোল চত্বর, আজিমপুর বাস স্ট্যান্ড, কমলাপুর রেল স্টেশন সংলগ্নে সব স্তরের জনগণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করবে যুবলীগ।

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন