বিজ্ঞাপন

নেশাগ্রস্ত যুবক পাথর দিয়ে খুন করলো ৪ বছরের শিশুকে

December 11, 2020 | 10:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: জেলার সদর উপজেলার গুজাউড়া হাছননগরে এনামুল হক মুসা নামের চার বছরের শিশুকে পাথর দিয়ে আঘাত করে নির্মমভাবে খুন করেছে আব্দুল হালিম নামে নেশাগ্রস্ত এক যুবক। শুক্রবার (১১ ডিসেম্বর) বিকেলে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নেশাগ্রস্ত যুবক হালিমের বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে। তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। নিহত শিশু তালহা গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, শুক্রবার দুপুরে নিজ বাড়ির সামনে খেলা করছিল শিশু তালহা। এসময় রাস্তা দিয়ে যাওয়ার সময় আব্দুল হালিম নামের নেশাগ্রস্ত ওই যুবক প্রথমে তাকে লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর একটি ভারি পাথর দিয়ে মুসার মাথায় পাঁচবার আঘাত করে। এতে হালিমের মাথা থেঁতলে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়। পাশের বাড়ির লোকজন গুরুতর আহত তালহাকে উদ্ধার করে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনিত হলে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় শিশুটিকে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকালে কর্তব্যরত চিকিৎসক মুসাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুর রহমান বলেন, ‘স্থানীয় লোকজন ঘাতককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে একেক সময় একেক কথা বলছে। তবে পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ঘটনা ধরা পড়েছে।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন