বিজ্ঞাপন

বরিশালে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

December 14, 2020 | 12:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল :  সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনার গ্রামে হেলেনা আক্তার মুন্নি (১২) নামে এক স্কুলছাত্রী ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় পুলিশ। পরিবারের দাবি, মুন্নিকে পাশবিক নির্যাতন করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

নিহত মুন্নি ওই এলাকার হেলাল হাওলাদারের মেয়ে। সে স্থানীয় দিনার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। জানা গেছে, হেলাল হাওলাদার দিনার গ্রামে ফারুক খানের বাসায় ভাড়া থাকতেন।

রোববার সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর বাড়িতে গেলে তার মা রেনু বেগম কান্নায় ভেঙে পড়েন। তিনি জানান, তার স্বামী ভ্যানচালক। তিনি নিজে নগরীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। ঘটনার দিন ঘরে কেউ ছিল না। রাতে ঘরে ফিরে মেয়েকে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

রেনু বেগমের অভিযোগ, মুন্নিকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছিল। মেয়ে হত্যার সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন তিনি। তবে কে বা কারা এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে সে ব্যাপারে তথ্য দিতে পারেননি তিনি।

বিজ্ঞাপন

মুন্নির নানী আমেনা বেগম জানান, মুন্নির পা ও পরনের পোশাকে কাদা লেগে ছিল। লাশের আলামত দেখে মনে হয়েছে হত্যার আগে মেয়েটি ধর্ষণের শিকার হতে পারে। ঘটনা ভিন্ন খাতে নিতে আত্মহত্যার এ নাটক সাজিয়েছে।

তিনি বলেন, রাতে যখন আমরা মুন্নির লাশ দেখতে পাই, তখন ঘরের সামনের দরজা খোলা ছিল। যাতে স্পষ্ট বোঝা যায়, ঘরে মুন্নি ছাড়াও অন্য কেউ প্রবেশ করেছিল।

বরিশাল বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মুন্নীর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন