বিজ্ঞাপন

রণবীর-আলিয়ার বিয়ে

December 24, 2020 | 4:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা পরিস্থিতি না হলে এই বছরই আলিয়ার সঙ্গে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর কাপুরের। এতদিনে সাত পাকে ধরা দিতেন দুই তারকা। কিন্তু সেই পরিকল্পনা বাতিল করা হয়েছে। তাহলে কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? এমনই এক প্রশ্নের উত্তরে রণবীর জানালেন, নিশ্চিত করে কিছু বলতে না পারলেও আগামী বছরেই বিয়ের পরিকল্পনা রয়েছে তার। শুধু কি তাই? ‘ওভার অ্যাচিভার’ বলে আলিয়ার প্রশংসাও করলেন রণবীর।

বিজ্ঞাপন

এক স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্যের জন্য এতদিন বাদে ক্যামেরার সামনে প্রাণ খুলে মনের কথা বললেন রণবীর কাপুর। জানালেন, প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে নিজের বিয়ের পরিকল্পনা। মার্চ মাস থেকে করোনাকালীন পরিস্থিতি শুরু হয়েছিল। ৩০ এপ্রিল বাবা ঋষি কাপুরকে হারিয়েছেন রণবীর। বাবার সঙ্গে কাটানো শেষ দিনগুলোর কথাও জানান তিনি। কীভাবে কেমোথেরাপির পর হাসপাতাল থেকে চুপচাপ দু’জনে হেঁটে ফিরতেন, সেই কথা স্মরণ করেন। বাবার কথা বলতে গিয়ে স্বভাব বিরুদ্ধভাবে আবেগপ্রবণও হয়ে পড়েন রণবীর।

প্রায় আড়াই বছর ধরে কোনও সিনেমা মুক্তি না পেলেও করোনা পরিস্থিতির খুব বেশি প্রভাব রণবীরের জীবনে পড়েনি। কারণ, হিসেবে অভিনেতা জানান, তিনি এমনিতেই ঘরে নিজের মতো থাকতে পছন্দ করেন। তাই তার তেমন কোনও অসুবিধা হয়নি।

বিজ্ঞাপন

সাক্ষাৎকারে নিজের স্বপ্নের চরিত্রের কথাও জানান রণবীর। সেই প্রসঙ্গেই শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবির কথা স্মরণ করেন তিনি। কখনও সুযোগ পেলে শাহরুখ খান অভিনীত রাজ মালহোত্রার চরিত্রটি করতে চান তিনি। আপাতত ‘ব্রহ্মাস্ত্র’, ‘শামশেরা’র মুক্তির প্রতীক্ষায় রয়েছেন অভিনেতা। পাশাপাশি আলিয়ার সঙ্গে নিজের সম্পর্ককেও পরিণতি দিতে চান। তেমনই ইঙ্গিত সাম্প্রতিক এই সাক্ষাৎকারে দিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন