বিজ্ঞাপন

চুরি হওয়ার ৩ দিন পর নবজাতক উদ্ধার

January 24, 2021 | 11:05 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বেনাপোল: যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া থেকে চুরি হওয়া নবজাতক তাসিনকে ৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সালমা খাতুন (২৩) ও লুৎফর গাজী (৫৫) নামে দুজনকে আটক করা হয়েছে।

আটক সালমা খাতুন কলারোয়া সোনাবাড়ীয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী ও লুৎফর গাজী একই গ্রামের বাছের গাজীর ছেলে। তারা সম্পর্কে শ্বশুর-পুত্রবধূ।

বিজ্ঞাপন

জানা যায়, অপরিচিত এক মহিলা তাসিনদের বাসায় গিয়ে গর্ভবতী কার্ড করে দিবে বলে প্রলোভন দেখায়। সে অনুযায়ী ওই মহিলা বুধবার সকালে বাসায় গিয়ে ১০ হাজার টাকা দিবে বলে তাসিনের মা ও দাদাকে বাগআঁচড়া বাজারে নিয়ে আসে। একপর্যায়ে তারা নাস্তা করার জন্য একটি হোটেলে প্রবেশ করলে মহিলাটি তাসিনের মা ও দাদাকে নাস্তার টেবিলে বসিয়ে তাসিনকে নিজের কাছে নিয়ে হোটেল থেকে বেরিয়ে পালিয়ে যায়।

এরপর গত ২০ তারিখ থেকে শিশু তাসিনকে উদ্ধারে তল্লাশি শুরু করে পুলিশ। পরে শার্শা থানা পুলিশ, বাগআঁচড়া ফাঁড়ি ও পিবিআইয়ের যৌথ প্রচেষ্টায় গতকাল শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলার কলারোয়া থানার সোনাবাড়ীয়া গ্রাম থেকে উদ্ধার করা হয় শিশু তাসিনকে।

ওসি উত্তম কুমার বিশ্বাস বলেন, শিশু তাসিন চুরি হওয়ার পর আমরা তাকে উদ্ধারের জন্য মাঠে নামি। শার্শা থানার পুলিশ ও পিবিআইয়ের সহযোগিতায় কলারোয়া সোনাবাড়ীয়া থেকে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হই এবং এর সঙ্গে জড়িত থাকার অপরাধে দুজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- শার্শায় ২৪ দিনের নবজাতক চুরি

সারাবাংলা/এসএসএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন