বিজ্ঞাপন

শাহবাগ ও শান্তিনগর থেকে ২ মরদেহ উদ্ধার

February 1, 2021 | 12:53 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগ ও শান্তিনগর এলাকা থেকে দুই মরদেহ উদ্ধার করেছে ‍পুলিশ। তাদের মধ্যে একজনের নাম সিরাজ (৭০)। তার বাড়ি শরিয়তপুরে জাজিরা উপজেলায়। আরেকজনের আনুমানিক ৫০ বছর। তার পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

রোববার (৩১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে শাহবাগ মোড় থেকে ও সন্ধ্যা ৬টায় শান্তিনগর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ দুইটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে জানান, খবর পেয়ে বেলা আড়াইটার দিকে শাহবাগ মোড়ে ফুটপাথ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। প্রথমে তার কোনো পরিচয় পাওয়া যায়নি। পরে জানা যায়, তার নাম সিরাজ, বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলায়।

এসআই স্বপন জানান, সিরাজ শাহবাগ এলাকায় ঘুরাঘুরি করতেন। অসুস্থতাজনিত কারণে রাস্তায় ঘুমন্ত অবস্থাতেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মর্গে পাঠানো হলেও স্বজনরা এলে ময়নাতদন্ত ছাড়াই তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিক, পল্টন থানার এসআই মো. বোরহান মিয়া জানান, সন্ধ্যায় শান্তিনগর চৌরাস্তায় আইল্যান্ডের মাঝখান থেকে উদ্ধার করা হয় অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ। স্থানীয়রা জানিয়েছেন, তিনি একজন ভবঘুরে। ওই এলাকাতেই থাকতেন। তার পরনে ছিল একটি লুঙ্গি ও শার্ট।

এসআই বোরহান জানান, অসুস্থতাজনিত কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন