বিজ্ঞাপন

ভালোবাসা দিবসের পরদিনই মা হচ্ছেন কারিনা

February 10, 2021 | 3:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গেল বছরের ১২ আগস্ট বলিউডের বাতাসে উড়ে এল এক সুখবর। আবার মা হচ্ছেন কারিনা কাপুর খান! বাবা-মা হবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছিলেন মিস্টার অ্যান্ড মিসেস খান। লিখেছিলেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে একজন নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। এত ভালবাসা আর শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সাইফ ও কারিনা।’

বিজ্ঞাপন

ঠিক কবে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন কারিনা? শোনা গিয়েছিল এ বছরের মার্চে মা হচ্ছেন কারিনা। কিন্তু সে খবর উড়িয়ে দিয়ে সাইফ আলী খান জানিয়েছিলেন, মার্চে নয় ফেব্রুয়ারিতেই জন্ম নেবে তাদের দ্বিতীয় সন্তান। এবার জন্মের দিনটিও নিশ্চিত করলেন কারিনার বাবা রণধীর কাপুর।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে কারিনার বাবা রণধীর কাপুর জানিয়েছেন, ‘চিকিৎসকরা কারিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন।’ আবার একবার দাদু হওয়ার আনন্দে উচ্ছ্বসিত রণধীর কাপুর। তার কথায়, ‘পরিবারে আরও এক নতুন সদস্য যুক্ত হতে চলেছে।’ বাড়িতে নতুন এই সদস্যকে আমন্ত্রণ জানাতে সমস্তরকমভাবে প্রস্তুত কাপুর ও পতৌদি নবাব পরিবার।

বিজ্ঞাপন

উল্লেখ্য অন্তঃসত্ত্বা থাকাকালীনও কাজকর্ম বন্ধ রাখেননি কারিনা। অল্প বিস্তর হলেও সিনেমা, বিজ্ঞাপনের শ্যুটিং, ফটোশুট সবই করেছেন তিনি। নিয়মিত ইয়োগা, শরীরচর্চা করে বহু কর্মরতা মায়ের কাছে অন্যতম উদাহরণ হয়ে উঠেছেন। কারিনার কথায়, ‘আমি বুঝতে পারি না একজন অন্তঃসত্ত্বা মহিলা কেন কাজকর্ম করতে পারবেন না? এর মধ্যে গোলমালটা কোথায় বুঝতে পারি না। আমি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছি। এমনকি মা হয়ে যাওয়ার পর সেই কাজ চালিয়ে যাব। আমার তো মনে হয় এই অবস্থায় সুস্থ থাকতে, ফিট থাকতে কাজ করাটা জরুরী। তাছাড়া এতে শিশুর স্বাস্থ্যও ভালো থাকে।’

এদিকে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা, পরিচালক, প্রযোজক রাজীব কাপুরের। যিনি সম্পর্কে কারিনার ছোট চাচা। তার মৃত্যুর খবর পেয়ে কাপুরদের চেম্বুরের বাড়িতে ছুটি গিয়েছিলেন কারিনা। তার চোখে জলও কারোর নজর এড়ায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন