বিজ্ঞাপন

পুলিশের সিল জাল করে গ্যাস উত্তোলন, গ্রেফতার ৩

March 6, 2021 | 3:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলা পুলিশের সিলমোহর ও সই জাল করে গ্যাস উত্তোলনের অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ মার্চ) দুপুরে জেলা সদর থানা চত্তরে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার এ তথ্য জানান।

বিজ্ঞাপন

গ্রেফতার তিন জন হলেনসদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সাদিকুল ইসলাম (৩১), আব্দুল্লাহ (২৮) ও সিএনজি চালক স্বপন শেখ (৩৮)।

সংবাদ সম্মেলনে স্নিগ্ধ আখতার জানান, গ্রেফতার আব্দুল্লাহ, স্বপন ও সাদিকুল সিরাজগঞ্জ জেলা পুলিশের মটরযান শাখার ওসির সিলমোহর ও সই জাল করে গত এক মাস ধরে সদর উপজেলার শিয়ালকোলে অবস্থিত এ্যালবাট্টস সিএনজি ফিলিং স্টেশন থেকে ৩০০ টাকার জাল স্লিপে গ্যাস নিয়ে আসছিল।

তিনি আরও জানান, এই গ্যাস স্লিপের বিপরীতে সরবরাহ করা গ্যাসের মূল পরিশোধ করতে হতো সিরাজগঞ্জ জেলা পুলিশের মটরযান শাখাকে। একপর্যায়ে চলতি মাসে সিএনজি গ্যাসের স্লিপ যাচাই-বাছাইয়ের সময় ৫১টি গ্যাসের স্লিপে অসঙ্গতিপূর্ণ মনে হলে পুলিশের পক্ষ থেকে গ্যাস প্যাম্প কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। সেখানেও ৫১টি জাল গ্যাস স্লিপের প্রমাণ মেলে।

বিজ্ঞাপন

এএসপি স্নিগ্ধ আখতার বলেন, পরে ওই জাল স্লিপসহ আব্দুল্লাহ নামের এক সিএনজি চালককে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে আরেক সিএনজিচালক স্বপন ও শিয়ালকোল বাজারে অবস্থিত প্রত্যাশা কম্পিউটারে অভিযান চালিয়ে স্বত্বাধিকারী সাদিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার দোকান থেকে একটি ল্যাপটপ ও স্ক্যান করা জাল গ্যাস স্লিপ জব্দ করা হয়। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দয়ের করা হয়েছে।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন