বিজ্ঞাপন

ইউপি-পৌর নির্বাচনের ফরম সংগ্রহ ও জমাদানের সময় বাড়াল আ.লীগ

March 10, 2021 | 2:36 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আসন্ন ১১ পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ ও জমাদানের সময় বাড়াল আওয়ামী লীগ।
একইসঙ্গে জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনেও নৌকার মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ ও জমার তারিখ বাড়ানো হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১০ মার্চ) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ফরম সংগ্রহ ও জমা কার্যক্রম চলাকালীন এ ঘোষণা দেন দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এ সময় তিনি ঘোষণা মাইকে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানকারী দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার অনুরোধ জানান।

বিপ্লব বড়ুয়া বলেন, ‘শুধুমাত্র যারা মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসেছেন, সেই ব্যক্তি এবং তার পক্ষে একজন প্রবেশ করবেন। যে কয়দিন লাগে যতক্ষণ লাগে আমরা সবাইকে মনোনয়ন ফরম বিতরণ করব এবং মনোনয়ন ফরম সংগ্রহ করব। কাল হোক, পরের দিন হোক।’

তিনি বলেন, ‘ফরম সংগ্রহ ও জমা দেওয়ার আজ যে শেষ দিন ছিল সেই সিদ্ধান্ত আমরা প্রত্যাহার করে নিয়েছি। আমাদের নেত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন, যে কয়দিন লাগে সে কয়দিন আমরা ফরম বিতরণ ও সংগ্রহ করব। আপনারা অহেতুক হুড়াহুড়ি করবেন না।’

বিজ্ঞাপন

বুথে গিয়ে ফরম সংগ্রহের আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, ‘যতক্ষণ লাগে, যত রাত হবে, যে কয়দিন লাগে আমরা সবাইকে ফরম দেবো ও সংগ্রহ করব।’

আসন্ন ১১ পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। একইসঙ্গে জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনেও নৌকার মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে। গত বৃহস্পতিবার (৪ মার্চ) দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগ আসন্ন জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন, ১১টি পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ (৩ মার্চ ২০২১ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে উল্লিখিত) নির্বাচনের জন্য আগামী ৫ মার্চ ২০২১ শুক্রবার থেকে ১০ মার্চ ২০২১ বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ ও দিতে বলা হয়।

সারাবাংলা/এনআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন