বিজ্ঞাপন

সাংবাদিকদের মতামত শুনতে গণশুনানি করবে তথ্য অধিদফতর

March 10, 2021 | 11:19 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: গণমাধ্যমকর্মীদের মতামত শুনতে গণশুনানির আয়োজন করবে তথ্য অধিদফতর। আগামী ১৪ মার্চ প্রধান তথ্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠেয় গণশুনানিতে গণমাধ্যমকর্মীদের পাশাপাশি অন্যান্য শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ ও মতামতও শোনা হবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ মার্চ) গণশুনানিতে এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছে তথ্য অধিদফতর।

আদেশে গণশুনানিতে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে বলা হয়েছে, তথ্য অধিদফতরের ২০২০-২১ অর্থবছরে গৃহীত শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ব্যক্তিসহ অন্যান্য শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ ও সুচিন্তিত মতামত গ্রহণ এবং সেবা প্রদান পদ্ধতি আরও সহজ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এতে বলা হয়েছে, এরই ধারাবাহিকতায় তথ্য অধিদফতর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের সঙ্গে প্রধান তথ্য কর্মকর্তার গণশুনানি আগামী ১৪ মার্চ (রোববার) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তার দফতরে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

অফিস আদেশে তথ্য অধিদফতর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের ১৪ মার্চ গণশুনানিতে উপস্থিত থেকে তাদের অভিযোগ/ মতামত দেওয়া অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে প্রধান তথ্য কর্মকর্তারে দাফতরিক টেলিফোন নম্বর ৯৫৪৬০৯১ বা ব্যক্তিগত সহকারী মো. আমিনুল ইসলামের ০১৭১২৬১৮৮০৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন