বিজ্ঞাপন

জেল থেকে বেরিয়েই অপরাধে জড়িয়ে ধরা ২৭ মামলার আসামি

April 10, 2021 | 8:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ২৭ মামলার আসামি পেশাদার এক অপরাধীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গত বছরের জুলাই মাসে নগরীর কোতোয়ালী থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিল। সাত মাস পর গত মার্চে জামিনে বেরিয়ে সে আবারও বিভিন্ন ধরনের অপরাধে জড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন

শুক্রবার (৯ এপ্রিল) রাতে নগরীর পাথারঘাটার মহিম দাশ রোড থেকে তাকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার নোবেল চাকমা।

গ্রেফতার দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুম (৩৫) নগরীর কোতোয়ালী থানার এনায়েত বাজার এলাকার আবুল বশরের ছেলে। তাদের বাড়ি ফটিকছড়ি উপজেলার আজাদী বাজারে।

সহকারী পুলিশ কমিশনার নোবেল চাকমা সারাবাংলাকে বলেন, ‘মাসুম একজন মাল্টি ফাংশনাল ক্রিমিনাল। ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, কুপিয়ে জখম, খুন- এমন কোনো অপরাধ নেই যা সে করেনি। ইয়াবা বিক্রিতেও জড়িত বলে তথ্য পেয়েছি। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ১৫টিসহ মোট ২৭টি মামলা আছে। গত বছরের জুলাই মাসে আমরা তাকে গ্রেফতার করি। গত মাসে (মার্চ) সে জামিনে বেরিয়ে আসে। এরপর এনায়েত বাজারে একজনকে কুপিয়ে জখম করে।’

বিজ্ঞাপন

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘মাসুমের একটি অপরাধী গ্রুপ আছে। জেল থেকে বেরিয়েই সে আবারও ওই গ্রুপকে সংঘটিত করে। প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত নগরীর রেলওয়ে স্টেশন, নিউমার্কেট মোড়, আমতল, শাহ আমানত মার্কেট, আন্দরকিল্লা, জামালখান, ব্রিকফিল্ড, ফিশারিঘাটসহ বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে ঘুরে বেড়ায় এবং রিকশা-অটোরিকশা আটকে ছিনতাই করে। রাতে মাদকও সেবন করে তারা। আবার ইয়াবাও বিক্রি করে।’

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন