বিজ্ঞাপন

স্পেনের বিপক্ষে থাকছেন না ডি মারিয়া-আগুয়েরো

March 24, 2018 | 5:00 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের আগে আর্জেন্টিনা প্রীতি ম্যাচ খেলেছে এবারের মেগা ইভেন্টে সুযোগ না পাওয়া ইতালির বিপক্ষে। এবার খেলবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন স্পেনের বিপক্ষে। তবে, স্প্যানিশদের বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার জার্সিতে থাকছেন না ডি মারিয়া এবং সার্জিও আগুয়েরো।

শুক্রবার ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠ ইতিহাদে চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে জিতেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ২৭ মার্চ মাদ্রিদে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন স্পেনের বিপক্ষে খেলবে হোর্হে সাম্পাওলির শিষ্যরা।

ম্যাচ শেষে জানা যায়, চোটের জন্যই মেসি মাঠে নামতে পারেননি। দর্শক হয়ে ছিলেন ইতিহাদে ঘরের ছেলে আগুয়েরোও। এদিকে, খেলতে গিয়ে নতুন করে চোটে পড়েছেন ডি মারিয়া। মেসি সেরে উঠলেও স্পেনের বিপক্ষে ম্যাচে আগুয়েরো এবং ডি মারিয়া খেলতে পারবেন না।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে গতবারের রানার্সআপ আর্জেন্টিনার প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া এবং নাইজেরিয়া। আগামী ১৬ জুন আইসল্যান্ডের মুখোমুখি হয়ে মেসি অ্যান্ড কোং তাদের মিশন শুরু করবে। ২২ জুন আর্জেন্টিনার প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। গ্রুপপর্বে ২৭ জুন নাইজেরিয়ার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন