বিজ্ঞাপন

রাজধানীতে গৃহকর্মীর মৃত্যু: গৃহকর্ত্রী শিক্ষক ফের রিমান্ডে

April 16, 2021 | 9:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: লাইলী (১৭) নামের এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার ঘটনায় শিক্ষক ফারজানা ইসলামের ফের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আবাসিক ভবন থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছিল।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ এপ্রিল) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি এ আদেশ দেন।

চার দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান তাকে আদালতে ফের সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন।

গত ১১ এপ্রিল ওই শিক্ষককে চার দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছিলেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ১০ এপ্রিল বিকেল ৫টার দিকে কলেজের শিক্ষিকার আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলি আক্তারের (১৬) মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউমার্কেট থানায় একটি মামলা করা হয়।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল বিশ্বাস মুকুল সারাবাংলাকে জানান, শনিবার সন্ধ্যার দিকে শিক্ষক আবাসিক ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে লাইলী (১৭) নামের ওই গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। তার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, লাইলীর বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলায়। তার বাবার নাম সিরাজ মিয়া। ছয় মাস ধরে সে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ফারজানা ইসলামের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন