বিজ্ঞাপন

অপহরণের ৫ দিন পর শিশু উদ্ধার

April 28, 2021 | 5:27 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: সাভার থেকে অপহরণের ৫ দিন পর দশ বছরের শিশু সোহানকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

এর আগে শুক্রবার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে অপহরণকারীরা সাভারের উলাইল এলাকা থেকে পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে এবং ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার অপহরণকারীরা হলেন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে মো. করিম বেপারী (২৯), সদর উপজেলার নবগ্রাম এলাকার মো. তোতা মিয়ার ছেলে বাদশা ওরফে রাজা (৩৫) ও একই গ্রামের মো. হারুন মিয়ার ছেলে মো. হাবু মিয়া (৪৫)।

বিজ্ঞাপন

কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং জানান, অপহৃত সোহান ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাগনামারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বাবা ও মা দেশের বাইরে থাকায় সোহান সাভারের উলাইলে মামা-মামির সঙ্গে ভাড়া বাড়িতে থাকত। সে সাভার উলাইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। গত শুক্রবার বেলা ১১ টার দিকে অপহরণকারীরা সাভারের উলাইল এলাকা থেকে পাখি দেওয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করে। এরপর অপহরণকারীরা সোহানকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার একটি বাড়িতে আটকিয়ে রেখে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি র‌্যাবকে জানালে পরে অভিযান চালিয়ে শিশুটিকে মঙ্গলবার রাতে সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম থেকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তিন আসামিসহ অপহৃতকে সাভার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন