বিজ্ঞাপন

ঢাকা ফিরে কোয়ারেন্টাইনে জেমি ডে

May 11, 2021 | 4:32 pm

স্পোর্টস ডেস্ক

তিন দিন আগে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছায়ের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। শিষ্যদের নিয়ে প্রস্তুতি শুরু করতে আজ ঢাকা ফিরেছেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। তার সঙ্গে ফিরেছেন গোলরক্ষক কোচ লেস ক্লিভেলিও।

বিজ্ঞাপন

বাংলাদেশ ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে নিশ্চিত করেছে মঙ্গলবার (১১ মে) ভোরে ঢাকায় পা রাখেন জেমি ও ফ্লিভেলি। স্বাস্থ্যবিধি মানতে পাঁচ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে দুজনকে। বাফুফের পাঠানো হোয়াটঅ্যাপ বার্তায় জেমি বলেন, ‘আমাদেরকে পাঁচ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এরপর পর আমরা আগামী জুনের খুবই গুরুত্বপূর্ণ ম্যাচের প্রস্তুতির জন্য ছেলেদের সঙ্গে অনুশীলন ফিরতে পারব।’

ভিডিও বার্তায় জেমি বলেছেন, কাজ শুরু করতে মুখিয়ে আছেন তিনি, ‘বাংলাদেশে ফিরতে পেরে খুশি। যেখান থেকে কাজ থেমেছিল, সেখান থেকে ছেলেদের সঙ্গে ফের কাজ শুরু করতে এবং আসন্ন তিনটি ম্যাচের জন্য প্রস্তুতি নিতে মুখিয়ে আছি।’

২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের ম্যাচের জন্য গত শনিবার ৩৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছিল।

বিজ্ঞাপন

সূচি বলছে আগামী জুনের ৩ তারিখে নিজেদের প্রথম ম্যাচটি আফগানিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ৭ জুন বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। আর ওমানের বিপক্ষে মাঠে নামার কথা ১৫ জুন। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কাতারে।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন