বিজ্ঞাপন

টাকার বিনিময়ে ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগীদের প্রশংসায় অমিত কুমার!

May 12, 2021 | 12:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতীয় একটি হিন্দি টিভি চ্যানেলে সম্প্রতি অনুষ্ঠিত ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর মঞ্চে হাজির ছিলেন কিংবদন্তী শিল্পী কিশোর কুমারের পুত্র সংগীতশিল্পী অমিত কুমার। রিয়ালিটি শো-এর মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন তিনি। ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর সেই এপিসোডে কিংবদন্তী কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ জানিয়েছে প্রতিযোগীরা। তবে সেই এপিসোডে প্রতিযোগীদের গান একেবারেই পছন্দ হয়নি দর্শকদের। নেটদুনিয়ার বড়ো অংশের দাবি কিশোর কুমারকে যথাযোগ্য শ্রদ্ধার্ঘ দিতে ব্যর্থ হয়েছে টিম ইন্ডিয়ান আইডল। আর সেই বিতর্কই নতুন করে মাথাচাড়া দিল কিশোর পুত্র অমিত কুমারের স্বীকারোক্তিতে।

বিজ্ঞাপন
‘ইন্ডিয়ান আইডল ১২’-এর এপিসোডে কিংবদন্তী কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর এপিসোডে কিংবদন্তী কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ

ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই বিতর্কের আগুনে ঘি ঢেলে অমিত কুমার জানান, ‘এই ক্ষোভ অজানা নয়’। টাকার জন্যই এই শোয়ের অতিথি বিচারক হতে রাজি হয়েছিলেন তিনি, সেকথা ফাঁস করেন কিশোর পুত্র। আরও বলেন, শ্যুটিং শুরুর আগেই তাকে সকল প্রতিযোগির প্রশংসা করতে বলা হয়েছিল। ‘আমি সেটাই করেছি যা আমাকে করতে বলা হয়েছিল। সকলকে প্রশংসা করতে হবে এমনটা জানানো হয়েছিল। যে যেরকমই গান গেয়ে থাকুক সকলকে ভালো বলতে হবে, কারণ এটা কিশোর কুমারকে ট্রিবিউট। আমি ভেবেছিলাম এটা আমার প্রয়াত বাবার প্রতি শ্রদ্ধার্ঘ হতে চলেছে। সেখানে গিয়ে তাদের কথাই মেনে চলতে হবে। আগে থেকে স্ক্রিপ্ট চেয়েছিলাম, কিন্তু পাইনি’, জানান অমিত কুমার।

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর প্রতিযোগীদের সঙ্গে গান করছেন অমিত কুমার

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর প্রতিযোগীদের সঙ্গে গান করছেন অমিত কুমার

 

রিয়ালিটি শো-য়ের মধ্যে কতটা রিয়ালিটি থাকে, আর কতখানি স্ক্রিপ্টেড হয় তা নিয়ে বহুবিতর্ক রয়েছে। তারপরও কেন ইন্ডিয়ান আইডল ১২-এ গিয়েছিলেন, সেই প্রসঙ্গে অকপটেই সংগীত শিল্পী জানান, ‘দেখুন সকলেরই টাকার দরকার আছে। আমার বাবাও এব্যাপারে সচেতন ছিলেন। আমাকে তারা টাকা দিয়েছে যা আমি দাবি করেছি, তাই গিয়েছি। আমি কেন এই সুযোগ ছাড়ব? শোয়ের প্রতি এবং বিচারকদের প্রতি আমার পূর্ণ শ্রদ্ধা রয়েছে, প্রতিযোগিদের প্রতিও আছে। কিন্তু এইরকম ঘটনা ঘটেই থাকে।’

বিজ্ঞাপন
কিশোর কুমার ও অমিত কুমার

কিশোর কুমার ও অমিত কুমার

এদিকে কিশোর কুমারকে শ্রদ্ধার্ঘ জানিয়ে তার গান গেয়ে সমালোচিত হয়েছেন নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়াও। সেই বিষয়টিও অজানা নয় অমিত কুমারের। তিনি বলেন, ‘আমি নিজেই ওই এপিসোডটা একেবারে এনজয় করিনি। ’ অনেকের গান শুনে মাঝপথেই শো থামিয়ে দেওয়ার ইচ্ছাও হচ্ছিল তার, বলেন অমিত কুমার।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন