বিজ্ঞাপন

ভোলায় তিন সন্তানের জননীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

June 14, 2021 | 10:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী গৃহবধূ বোরহানউদ্দিন পৌরসভার বাসিন্দা।

বিজ্ঞাপন

রোববার (১৩ জুন) রাতে বোরহানউদ্দিন পৌর এলাকার একটি বাগানে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ রোববার বিকেলে স্থানীয় একটি এনজিও (পরিবার উন্নয়ন সংস্থা) থেকে ঋণের টাকা তুলতে সঞ্চয় জমা দিতে যান। এনজিও অফিস বন্ধ থাকায় বাড়ি ফেরার পথে তার এক আত্মীয়র বাসায় যান। সেখান থেকে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে স্থানীয় ফারুকের বখাটে ছেলে সুমন, বাচ্চু তালুকদারের ছেলে সাহেদ, বাদশা মিয়ার ছেলে মামুন ও ইউসুফ তাকে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে যান। তারা ওই গৃহবধূর হাত-মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করেন।

স্থানীয়রা জানিয়েছেন, একপর্যায়ে সুযোগ পেয়ে গৃহবধূ চিৎকার করলে স্থানীয়রা টের পেয়ে সেখানে যান। এসময় অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যান।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে তার পরিবার।

ভোলা সদর হাসপাতাল মেডিকেল অফিসার খালেদা ইসলাম মিতু বলেন, রোববার রাতে ওই গৃহবধূ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট আসলে জানা যাবে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না। এ মুহূর্তে এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

বোরহানউদ্দিন থানার উপপরিদর্শক (এসআই) মোহাইমিনুল ইসলাম শাওন জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে তদন্ত করে আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন