বিজ্ঞাপন

আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য কবিতা করোনা আক্রান্ত

July 11, 2021 | 5:44 pm

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার (১০ জুলাই) রাতে তার কোভিড পজিটিভ শনাক্ত হয় বলে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন কবিতার ভাই সাবেক এমপি চয়ন ইসলাম।

বিজ্ঞাপন

রোববার (১১ জুলাই) বেলা পৌনে ১২ টায় চয়ন ইসলাম তার নিজের ফেসবুক পোস্টে লিখেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আমার বড় বোন মেরিনা জাহান কবিতা কোভিড পজিটিভ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কিছুক্ষণ আগে ফোন করে কবিতা আপার সঙ্গে কথা বলেন এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন। সবাই কবিতা আপার রোগমুক্তির জন্য দোয়া করবেন।’

এদিকে মেরিনা জাহান কবিতার সঙ্গে কথা বলে জানা যায়, রোববার সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

মেরিনা জাহান কবিতা ডাক্তারের পরামর্শে বর্তমানে ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন। কয়েকদিন শরীরে জ্বর ও ঠান্ডা অনুভব করলে তিনি করোনা টেস্ট করান এবং ফলাফল পজিটিভ আসে।

বিজ্ঞাপন

প্রফেসর মেরিনা জাহান কবিতা বিশিষ্ট শিক্ষাবিদ ও বুদ্ধিজীবী প্রফেসর ড. মযহারুল ইসলাম কন্যা। রাজনীতিতে নামার আগে তিনি সরকারি বদরুন্নেসা মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন।

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন