বিজ্ঞাপন

গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ: প্রধান আসামি রাব্বিসহ গ্রেফতার ৪

July 16, 2021 | 9:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার শাজাহানপুর এলাকায় এক গৃহবধূকে (১৯) দলবেঁধে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় প্রধান আসামি রাব্বিসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার (১৬ জুলাই) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ও র‌্যাব তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- গোলাম রাব্বী (২০), আবদুল্লাহ (২০), আরেফিন (২৮) ও নিশাত (২২)।

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা গেছে, ৬ মাস আগে বগুড়া জেলার শেরপুর উপজেলায় এক গৃহবধূর সঙ্গে মো. গোলাম রাব্বীর (১৯) ফেসবুকে পরিচয় হয়। গত ১৩ জুলাই মঙ্গলবার বিকেলে বন্ধু হিমেলের ফাঁকা বাড়িতে রাব্বী ওই গৃহবধূকে ডেকে নিয়ে আসে। সেখানে রাব্বীসহ তার বন্ধুরা মিলে গৃহবধূকে ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেয়।

ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে পুলিশ ও র‌্যাব-১২ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়। বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে প্রধান আসামি মো. গোলাম রাব্বীকে (১৯) গ্রেফতার করে। তার হেফাজত থেকে ধর্ষণের ভিডিও ও অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

অপরদিকে ১৫ জুলাই শাজাহানপুর থানা পুলিশ ঘটনার পরপরই অভিযান চালিয়ে অপর ৩ জনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি ও তার বন্ধুরা ভিকটিমকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে এবং ভিডিও করে টাকা দাবি করেছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হয়েছে কিনা সেটি তারা তদন্ত করছেন। মোবাইল ফোনটি পরীক্ষা করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন