বিজ্ঞাপন

‘প্ল্যান বি’ রেডি রেখেছিলেন রাজ কুন্দ্রা

July 23, 2021 | 2:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পর্ন ভিডিও নির্মাণ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এখন হাজতবাসে রয়েছেন শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা। অভিযোগ উঠেছে অশ্লীল ভিডিও দেখার অ্যাপ ‘হটশটস’-এর মালিকানায় ছিলেন রাজ। তবে গুগল প্লে স্টোর ও অ্যাপল প্লে স্টোর থেকে অ্যাপটি নামিয়ে রাখার পর ‘প্ল্যান বি’ রেডি রেখেছিলেন তিনি।

বিজ্ঞাপন

‘হটশটস’ অ্যাপ বাতিল হয়ে যাওয়ার কারণে ‘বলিফেম’ নামে অন্য একটি অ্যাপ তৈরির পরিকল্পনা করেছিলেন রাজ। এমন তথ্য উঠে এসেছে তার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে। ‘বলিফেম’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপও তৈরি হয়েছিল । সেখানে ফেব্রুয়ারি মাসে নতুন অ্যাপটি বাজারে আনার আলোচনাও করেছিলেন রাজ। তিনি লিখেছিলেন, ‘প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। আর দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েডে চলে আসবে। এই খবরটা আশীর্বাদের মতোই।’

কিন্তু রাজের প্ল্যান বিতে পুলিশ বাধা হয়ে দাঁড়ায়। তারা বলিফেমের দায়িত্ব থাকা উমেশ কামতকে গ্রেফতার করে পুলিশ। তদন্তে উঠে এসেছে কাগজে কলমে ‘হটশটস’ অ্যাপের কর্ণধার রাজের বোনের স্বামী প্রদীপ বক্সীও নতুন এ অ্যাপ নির্মাণের সঙ্গে যুক্ত ছিলেন।

পুলিশের তদন্তকে বিভ্রান্ত করার জন্য রাজ চেয়েছিলেন ‘হটশটস’-এ থাকা সকল অশ্লীল ভিডিও সরিয়ে দিতে। কিন্তু শেষ পর্যন্ত তা করতে পারেননি।

বিজ্ঞাপন

পর্ন ভিডিও নির্মাণের তদন্তে নেমে পুলিশ তার সাতটি ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। যেগুলোতে মাত্র সাড়ে কোটি টাকা পাওয়া গিয়েছে।

এদিকে রাজ কুন্দ্রার আইনজীবী দাবি করেছেন, ‘হটশটস’-এর ভিডিওগুলোকে অশ্লীল বলা যায়, কিন্তু এগুলোকে কোনোভাবেই পর্ন বলা যায় না। কারণ, এগুলোতে সরাসরি কোন যৌন ক্রিয়া দেখানো হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন