বিজ্ঞাপন

নতুন প্রেমিককেও ত্যাগ করলেন শ্রাবন্তী!

August 8, 2021 | 5:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শ্রাবন্তীর জীবনে নাকি রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। গত কয়েকমাস ধরেই রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। বিয়ে ভাঙলেও নিজের কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস নায়িকা, পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বিজ্ঞাপন
মুগ্ধ হয়ে ‘ম্যাজিক্যাল’ শব্দটি তিনটি হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছিলেন অভিরূপ

মুগ্ধ হয়ে ‘ম্যাজিক্যাল’ শব্দটি তিনটি হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছিলেন অভিরূপ

কে শ্রাবন্তীর নতুন প্রেমিক? সূত্রের খবর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমেই এখন হাবুডুবু খাচ্ছেন নায়িকা। একই আবাসনের বাসিন্দা দুজনে। মাস কয়েক ধরেই বেশ ঘনিষ্ঠতা তৈরি হয়েছে দুজনের। গত জুন মাসেই ছিল অভিরূপের জন্মদিন। আর এই বিশেষ দিনেই নাকি প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা। আংটিটি একেবারে সাধারণ নয়, ইংরেজি ‘আই’ অক্ষরের চিহ্নর তার পাশে প্ল্যাটিনামের উপর বসানো হীরা জ্বলজ্বল করছে। ঠিক তার পাশেই রয়েছে হৃদয়ের চিহ্ন। আংটি বিশেষ অর্ডার দিয়ে তৈরি করা তা পরিষ্কার।

প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা

প্রেমিককে আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা

বিশেষ মানুষের থেকে পাওয়া সেই আংটির ছবি ফেসবুকের ওয়ালে পোস্টও করেছিলেন অভিরূপ। শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করবার ছবিও প্রকাশ্যে এসেছিল। প্রেমের আবহে দুজনে অনেকদূর ভেসে গিয়েছে, তা আঁচ করা গিয়েছিল। কিন্তু আচমকা শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকে বাদ পড়লেন অভিরূপ। যদিও ব্যবসায়ী প্রেমিকের ভাইকে ‘ফলো’ করেন তিনি। বেশ কিছু দিন আগে শ্রাবন্তীর একটি ইনস্টাগ্রাম ভিডিও দেখে মুগ্ধ হয়ে ‘ম্যাজিক্যাল’ শব্দটি তিনটি হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছিলেন অভিরূপ।

সপরিবারে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করবার ছবিও প্রকাশ্যে এসেছিল

সপরিবারে অভিরূপের জন্মদিন সেলিব্রেট করবার ছবিও প্রকাশ্যে এসেছিল

তাহলে সত্যিই কি শ্রাবন্তীর নতুন প্রেম ভাঙলো? নাকি ব্যক্তিজীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে সাবধানী শ্রাবন্তী অভিরূপকে ‘ফলো’ না করবার সিদ্ধান্ত নিলেন? সেই প্রশ্নই অনুরাগীদের মনে। উল্লেখ্য, সম্প্রতি খোলাখুলিভাবে শ্রাবন্তীর স্বামী রোশন সিং, অভিনেত্রীর নতুন প্রেম সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। তার কথায়, ‘আমি শ্রাবন্তীকে স্পেস দিয়েছিলাম, সেই স্পেসে কেউ এইভাবে ঢুকে পড়বে তা বুঝে উঠতে পারিনি’। কারুর নাম না করলেও রোশনের ইশারা যে অভিরূপের দিকেই ছিল তা কারুর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। কারো কারো মতে, ডিভোর্সের আগে নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনতে চাইছেন না শ্রাবন্তী, তাই অভিরূপকে ‘আনফলো’ করবার সিদ্ধান্ত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন