বিজ্ঞাপন

ডেঙ্গু জ্বরে জবি শিক্ষার্থী আল আমিনের মৃত্যু

September 9, 2021 | 4:36 pm

জবি করেসপন্ডেন্ট

ঢাকা: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বাংলা বিভাগের শিক্ষার্থী আল আমিন লেবুর অকাল মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫টায় তার মৃত্যু হয়।

শিক্ষার্থীর সহপাঠী সূত্রে জানা যায়, কয়েকদিন ধরেই সে অসুস্থ ছিল। গতকাল ফেসবুকে একটা পোস্টও করেছে সে। প্রচণ্ড জ্বর, ঠাণ্ডা, কাশিতে সে খুব অসুস্থ। প্রথমে বাসাতেই তার স্বাভাবিক চিকিৎসা হচ্ছিল। কিন্তু গতকাল ভোরে অবস্থা খুবই খারাপ হওয়ায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পরে পরীক্ষা করে জানা যায় যে, সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিল।

লেবুর ফুফাতো ভাই মাহমুদুল হাসান বলেন, গত চারদিন  ধরে আল আমিন লেবু অসুস্থ ছিল। বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে তার জ্বর বেড়ে গেলে রুমমেটরা তাকে মিরপুর-১০ এ ডা. আজমল আলী হসপিটাল নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, গ্রাামের বাড়িতেই তার লাশ নিয়ে দাফন সম্পন্ন হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. মোস্তফা কামাল বলেন, আমরা মৃত্যুর খবরটি শুনেছি। সহকারী প্রক্টর স্যার সেখানে গিয়েছেন। লাশের গোসলের কাজ শেষ করে বগুড়ায় তার গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে। গ্রামের বাড়িতে লাশ নিয়ে তার সহপাঠী আমাদের শিক্ষার্থীরা যাবে।

আল আমিন লেবু বাংলা বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি বগুরা জেলার নন্দীগ্রাম উপজেলার ভাটারা ইউনিয়নে। তার অকাল মৃত্যুতে শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

এর আগে বুধবার আল আমিন লেবু সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ টাইমলাইনে নিজের অসুস্থতার কথা জানিয়ে এক স্ট্যাটাসে তার ১০৪ ডিগ্রি জ্বর, ঠাণ্ডা ও কাশির কথা উল্লেখ করেন।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন