বিজ্ঞাপন

যমুনা ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলে দিনব্যাপি প্রশিক্ষণ

September 13, 2021 | 8:58 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যমুনা ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের আয়োজনে ‘অটোমেটেড চালান সিস্টেম, সঞ্চয় পত্র এবং বাংলাদেশ গভর্নমেন্ট ট্রেজারি বন্ডস ও বিলস’ শীর্ষক দিনব্যাপি প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

যমুনা ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অফ বিজনেস মো. ফজলুর রহমান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন।

যমুনা ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ ট্রেজারি মো. মেহেদি হাসান অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং প্রশিক্ষণ কর্মসূচির ‘কি পারসন’ হিসেবে কর্মসূচি পরিচালনা করেন। যমুনা ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখার ব্যবস্থাপক এবং অন্য কর্মকর্তারা কর্মসূচিতে অংশ নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- যমুনা ব্যাংক আগ্রাবাদ শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মো. শহীদুল্লাহসহ প্রধান কার্যালয়ের কর্মকর্তারা।

বিজ্ঞাপন

অনুষ্ঠান সঞ্চালনা করেন যমুনা ব্যাংক নাসিরাবাদ শাখার ব্যবস্থাপক সাইফ চৌধুরী।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সুইডেনের রাষ্ট্রদূতের সঙ্গে বিজিএমইএ’র নেতাদের বৈঠকমানবপ্রেম ছিল রবীন্দ্রনাথের জীবনবোধের প্রধান পাথেয়: রাষ্ট্রপতিরবীন্দ্রনাথ জীবনমুখী শিক্ষা দর্শনের পথপ্রদর্শক: প্রধানমন্ত্রীখুলনার পাবলিক প্রসিকিউটর পলাশ এক মাসের জন্য সাসপেন্ড‘রবীন্দ্রনাথ ঠাকুর বিশ্বের শ্রেষ্ঠ মনীষীদের একজন’কর ব্যবস্থাপনায় দক্ষতার অভাব ও দুর্নীতি রয়েছে: দেবপ্রিয়চাহিদার তুলনায় ৫০০ এমএমসি গ্যাসের ঘাটতি রয়েছে: প্রতিমন্ত্রীরুমায় অভিযানে কেএনএফ ‘সন্ত্রাসী’ নিহত, অস্ত্র-গোলাবারুদ উদ্ধারসরকারি ২৮ শিল্পপ্রতিষ্ঠান চলছে লোকসানে: শিল্পমন্ত্রীসরিষাবাড়ী উপজেলা নির্বাচন স্থগিত সব খবর...