বিজ্ঞাপন

মায়ের পর মারা গেল ছোট সন্তান

October 6, 2021 | 9:29 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: শাল্লায় দুই শিশু সন্তানসহ বিষপান করেছিলেন আঁখি আক্তার (২৬) নামে এক গৃহবধূ। এ ঘটনায় আঁখি আক্তারের মৃত্যু হলেও তাৎক্ষণিকভাবে বেঁচে গিয়েছিল তার দুই সন্তান। কিন্তু মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে পাঁচ বছর বয়সী ছোট ছেলে রবিউল মিয়া মারা গেছে। সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি বলেন, পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ তার দুই সন্তানকে নিয়ে বিষপান করেছিল। কিন্তু সেই গৃহবধূকে সিলেট নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। তার দুই সন্তানকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবনতি হওয়ায় সিলেটে নিয়ে যাওয়া হয় এবং সেখানে আরেকজনের মৃত্যু হয়। ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

উল্লেখ্য, গত সোমবার শাল্লা উপজেলার সুলতানপুর গ্রামে এই বিষপানের ঘটনা ঘটে। নিহত আঁখি আক্তার ওই গ্রামের শামসুল হকের স্ত্রী। সিয়াম মিয়া (৭) ও রবিউল মিয়া (৫) তাদের সন্তান।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো হাওরে মাছ ধরতে যান শামসুল হক। দুপুরে বাড়ি এসে দেখতে পান স্ত্রীসহ তার দুই সন্তান মৃত্যুযন্ত্রণায় ছটফট করছে। এ সময় সন্তানরা জানায় তাদের বিষ খাওয়ানো হয়েছে। পরে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাদের শাল্লা সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের সিলেট নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। সেখানে যাওয়ার পথে আঁখি আক্তার মারা যান। পরে দুই সন্তানকে দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শামসুল হক।

সারাবাংলা/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন