বিজ্ঞাপন

রাজধানীতে ভবন থেকে পড়ে গৃহবধুর মৃত্যু

October 26, 2021 | 5:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর লালবাগে তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে নাসরিন আক্তার (৪৫) নামে এক গৃহবধু মারা গেছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বেলা ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত নাসরিনের স্বামী মো. জাফর বলেন, লালবাগ কেল্লার পাশে তাদের নিজেদের তিন তলা বাড়ি। স্বামী-স্ত্রী তিন তলাতে থাকেন। ঘটনার সময় তিনি বাসায় শুয়ে ছিলেন। স্ত্রী নাসরিনেরও ঘুমানোর কথা ছিল। হঠাৎ চিৎকার শুনে বাইরে গিয়ে দেখেন বাসার নিচ তলায় আহত অবস্থায় পড়ে আছে সে। আশপাশের লোকজন বলাবলি করছিল উপর থেকে লাফিয়ে পড়েছে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

জাফর আরও জানান, ১৯ বছর আগে বিয়ে হলেও কোনো সন্তান ছিল না তাদের। আবার বিভিন্ন রোগেও আক্রান্ত ছিল নাসরিন। ছয় মাস আগে করোনাও হয়েছিল। মানসিকভাবেও কিছুটা বিকারগ্রস্ত ছিল। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করান হচ্ছিল তার। নাসরিন বিভিন্ন সময় আত্মহত্যার কথাও বলত। অনেক বোঝানো হতো তাকে। আজকে সবার অগোচরে ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করে।

বিজ্ঞাপন

মৃত নাসরিনের ভাই মো. জাবেদ অভিযোগ করে বলেন, আমার বোন অসুস্থ ছিল। বিয়ের অনেক বছর হয়ে গেলেও কোন সন্তান ছিল না তার। মানসিক ভাবেও ভেঙে পড়েছিল। কিন্তু আমার বোন আত্মহত্যা করতে পারে না। আমার বোনকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে।

এএসআই আব্দুল খান জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। স্বজনদের মৃত্যুর বিষয়ে অভিযোগ আছে। বিষয়টি লালবাগ থানায় অবহিত করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন