বিজ্ঞাপন

সিএনজির ধাক্কায় ছিটকে গেলেন মা-ছেলে, ট্রাকের চাপায় মৃত্যু

November 4, 2021 | 11:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল থেকে সন্তানকে নিয়ে ছিটকে পড়েছিলেন এক নারী। পরে পেছন থেকে আসা এক ট্রাকের চাপায় তাদের দু’জনেই মারা গেছেন। মোটরসাইকেলের চালক ওই নারীর স্বামী দুর্ঘটনায় আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ নভেম্বর) গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজমতি সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ জনতা রাস্তা অবরোধ করেন ট্রাকটি ভাঙচুর করেন। প্রত্যক্ষদর্শীরা অবশ্য জানিয়েছেন, সিএনজিচালিত অটোরিকশাটির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— উপজেলার পৌরসভার মাগুড়া কেশবপুর গ্রামের মিজানুর রহমান মিজানের স্ত্রী মারুফা বেগম (৩০) ও তার চার বছরের সন্তান মাহিন। মিজানের চাকরির কারণে তারা গোবিন্দগঞ্জ পৌর এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল বাশার দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে ছিলেন মিজান। রাজমতি সুপার মার্কেটের সামনের এলাকা অতিক্রম করার সময় একটি সিএনজিচালিত অটোরিকশা ইউটার্ন নেওয়ার সময় ধাক্কা লাগে। এসময় মারুফা ও মাহিন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এসময় রংপুর থেকে গরু নিয়ে ঢাকার পথে থাকা একটি ট্রাক চাপা দিলে দুর্ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয়রা রাস্তা অবরোধ করে ট্রাকটি ভাঙচুর করে। পরিস্থিতি বেগতিক দেখে এর আগেই ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন